Kolkata Drug Smuggling: রিয়েল লাইফে 'পুষ্পা'! রোগী সেজে অ্যাম্বুল্যান্সে পাচারের ছক, উদ্ধার ৫০ কেজি মাদক

পশ্চিম মেদিনীপুর থেকে পাচার হয়ে আসছিল ওই মাদক। অ্যাম্বুল্যান্সের মধ্যে একজন রোগী সেজে ভিতরে শুয়েছিল। আরেক জন তার পাশেই বসেছিল।

Updated By: Nov 30, 2022, 05:35 PM IST
Kolkata Drug Smuggling: রিয়েল লাইফে 'পুষ্পা'! রোগী সেজে অ্যাম্বুল্যান্সে পাচারের ছক, উদ্ধার ৫০ কেজি মাদক
ছবিটি প্রতীকী

বিক্রম দাস: অভিনব কায়দায় মাদক পাচার। রোগী সেজে মাদক পাচারের ছক। মাদক পাচারের চেষ্টা করা হচ্ছিল অ্যাম্বুল্যান্সে করে। গোপন সূত্রে খবর পেয়ে সেই ছক বানচাল করল পুলিস। হাতেনাতে ধরল মাদকবোঝাই অ্যাম্বুল্যান্সটিকে। ঘটনাটি ঘটেছে খাস কলকাতার হেস্টিংস এলাকায়। 

গোপন সূত্রে খবর পেয়ে পুলিস অভিযান চালাতেই, অ্যাম্বুল্যান্সের ভিতর থেকে উদ্ধার হয় ৫০ কিলোগ্রাম মাদক। পশ্চিম মেদিনীপুর থেকে পাচার হয়ে আসছিল ওই মাদক। শুধু মাদক উদ্ধার করা-ই নয়। মাদক পাচারের অভিযোগে অ্যাম্বুল্যান্স থেকে গ্রেফতারও করা হয়েছে ২ জনকে। যারমধ্যে একজন আবার রোগী সেজে অ্যাম্বুল্যান্সের ভিতরে শুয়েছিল। আরেক জন তার পাশেই বসেছিল। মাদক পাচারের ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। আটক করা হয়েছে অ্যাম্বুল্যান্সটিকে। 

পুলিস মনে করছে,  ধৃত দুজন মূলত মাদক সরবরাহ করতে যাচ্ছিল। এদের পিছনে বড় কোনও চক্র রয়েছে। কোনও বড় মাথা রয়েছে এই মাদক পাচার চক্রের পিছনে। চক্রের বাকিদের খোঁজ পেতে ধৃতদের জেরা করা হচ্ছে। কে বা কারা রয়েছে এই মাদক পাচারের পিছনে? তার নাগাল পেতে চায় পুলিস। পাশাপাশি, ধৃতদের জেরা করে ওই মাদক কোথায় সরবরাহ করার পরিকল্পনা ছিল, তা জানার চেষ্টাও করছে পুলিস। তদন্ত শুরু করেছে নারকোটিক বিভাগও। 

আরও পড়ুন, ৪ রাজ্যে ৬ বউ! কলকাতায় পালানোর পথে 'বৈবাহিক কীর্তি' ফাঁস বিহারের যুবকের

এ যেন ঠিক রিয়েল লাইফে 'পুষ্পা' সিনেমা! ট্রাকে গোপন চেম্বার বানিয়ে পুষ্পা সিনেমায় মদ পাচার দেখানো হয়। ওই সিনেমায় দেখানো হয়, বহুমূল্য চন্দন কাঠ পাচার করতে নতুন নতুন ফন্দিফিকির আঁটে নায়ক পুষ্পা। কখনও দুধের ট্যাঙ্কারের নীচে গোপন চেম্বারে, কখনও আবার ট্রাকের পিছনে আলাদা চেম্বার করে কাঠ পাচারের দৃশ্য দেখানো হয় সিনেমায়। প্রথমে নায়কের এহেন কীর্তিকলাপের নাগাল পায়নি পুলিস। পরে অবশ্য পুলিস ধরে ফেলে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.