ফের পার্ক স্ট্রিটে গণধর্ষণ,এবার রাতে চলন্ত ট্যাক্সিতে , গ্রেফতার ১

রাতের কলকাতায় ফের চলন্ত যানে গণধর্ষণ। রবিবার রাতে ৬৩ নম্বর রফি আহমেদ কিদোয়াই রোডে চলন্ত ট্যাক্সিতে গণধর্ষণ করা হল কিশোরীকে। ঘটনায় আনোয়ার নামে এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। অন্য অভিযুক্ত পলাতক।

Updated By: Dec 23, 2013, 11:46 PM IST

পার্কস্ট্রিটে ফের গণধর্ষণের অভিযোগ উঠল।ট্যাক্সিতে এক নাবালিকাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। গতকাল গভীর রাতে পার্ক স্ট্রিট থানা এলাকার রফি আহমেদ কিদওয়াই রোডে দুষ্কৃতীরা ওই নাবালিকার ওপর। পরিবারের সঙ্গে রিপণ স্ট্রিটের ফুটপাথে থাকত ওই নাবালিকা। পরিবার সূত্রে জানা গেছে, প্রতি রাতে ওই নাবালিকা সমাজকল্যাণ দফতর পরিচালিত একটি হোমে থাকত।

অভিযোগ, গতকাল বিকেল পাঁচটা নাগাদ ওই নাবালিকা বাড়ি থেকে হোমের উদ্দেশ্যে রওনা হয়। এরপর ভোর চারটে নাগাদ ফিরে আসে বাড়িতে। আজ সকালে হোমের শিক্ষিকাদের সব কথা জানায়। তদন্তে নামে পার্ক স্ট্রিট থানা।

সন্ধ্যেয় গ্রেফতার করা হয় ঘটনার মূল অভিযুক্ত আনোয়ার নামে এক যুবককে। ধৃত যুবক ওই নাবালিকার পরিবারের সঙ্গে পূর্ব পরিচিত বলে পুলিস সূত্রে জানা গেছে। জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বেশ কয়েকজনকে। আজ পার্কস্ট্রিট থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করা হয় নাবালিকার মাকেও। তবে প্রতিবেশীদের দাবি, গতকাল রাত সাড়ে এগারোটা নাগাদ নাবালিকাকে তাঁরা দেখেছিলেন রিপন স্ট্রিটেই।

.