প্রতিবেশীকে ধর্ষণের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

প্রতিবেশীকে ধর্ষণের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে। মোবাইল ক্যামেরায় ধর্ষণের সেই ছবি তুলে মহিলাকে ব্ল্যাকমেল। এরপর দিনের পর দিন মহিলাকে ধর্ষণের অভিযোগ। ঘটনাটি ঘটেছে জ্যাংরা হাতিয়ারা ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায়। অভিযুক্ত তৃণমূল নেতা সঞ্জয় মিত্র।

Updated By: Feb 24, 2017, 10:37 AM IST
প্রতিবেশীকে ধর্ষণের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

ওয়েব ডেস্ক: প্রতিবেশীকে ধর্ষণের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে। মোবাইল ক্যামেরায় ধর্ষণের সেই ছবি তুলে মহিলাকে ব্ল্যাকমেল। এরপর দিনের পর দিন মহিলাকে ধর্ষণের অভিযোগ। ঘটনাটি ঘটেছে জ্যাংরা হাতিয়ারা ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায়। অভিযুক্ত তৃণমূল নেতা সঞ্জয় মিত্র।

আরও পড়ুন বিদায়বেলায় হঠাই ঘুরে দাঁড়াল শীত, একধাক্কায় তাপমাত্রা নামল এতটা!

অভিযোগ, বাড়ির সদস্যদের অনুপস্থিতির সুযোগে মহিলাকে ধর্ষণ করে সঞ্জয়। সেই ছবি মোবাইলে তুলে রাখে সে। ঘটনা জানাজানি হলে মহিলার স্বামী এবং মেয়েকে খুনের হুমকিও দেওয়া হয়। শেষ পর্যন্ত স্বামীকে জানান মহিলা। অভিযোগ, সঞ্জয়ের সঙ্গে কথা বলতে গেলে মহিলার স্বামীকে মাথায় বন্দুক ঠেকিয়ে হুমকি দেয় সঞ্জয়। হুমকি উপেক্ষা করে নিউটাউন থানায় অভিযোগ জানাতে যান মহিলা। মহিলার দাবি, প্রথমে অভিযোগ নিতে অস্বীকার করে নিউটাউন থানা। পরে সংবাদমাধ্যমের হস্তক্ষেপে অভিযোগ নেওয়া হয়। ঘটনার পর থেকে অভিযুক্ত সঞ্জয় মিত্র পলাতক।

আরও পড়ুন ‘দই মাছ’ তৈরির সহজ পদ্ধতিটা শিখে নিন

.