মুখ্যমন্ত্রীর ভর্ত্‍‍সনায় পরও সোজা হল না বেসরকারি স্বাস্থ্য পরিষেবা, ফের অমানবিকতার নজির

মুখ্যমন্ত্রীর ভর্ত্‍‍সনায় পরও সোজা হল না বেসরকারি স্বাস্থ্য পরিষেবা। ফের অমানবিকতার নজির। ফের লাগামহীন বিল। বিল না মেটানোয় রোগী ছাড়তে অস্বীকার। অভিযোগ,  এরই টানাপোড়েনে মৃত্যু হল বাইক দুর্ঘটনায় আহত এক যুবকের। অমানবিকতার অভিযোগ এবার বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে। গত ১৬ ফেব্রুয়ারি হাওড়ার বালিটিকুড়িতে বাইক দুর্ঘটনায় গুরুতর জখম হন ডানকুনির সঞ্জয় রায়। ভর্তি করা হয় বাইপাসের বেসরকারি হাসপাতালে। অভিযোগ এরপর থেকে সাধ্যের সীমা ছাড়াতে থাকে বিল। বিল গিয়ে দাঁড়ায় ৭ লক্ষ ৪০ হাজারে।

Updated By: Feb 24, 2017, 08:26 AM IST
মুখ্যমন্ত্রীর ভর্ত্‍‍সনায় পরও সোজা হল না বেসরকারি স্বাস্থ্য পরিষেবা, ফের অমানবিকতার নজির

ওয়েব ডেস্ক: মুখ্যমন্ত্রীর ভর্ত্‍‍সনায় পরও সোজা হল না বেসরকারি স্বাস্থ্য পরিষেবা। ফের অমানবিকতার নজির। ফের লাগামহীন বিল। বিল না মেটানোয় রোগী ছাড়তে অস্বীকার। অভিযোগ,  এরই টানাপোড়েনে মৃত্যু হল বাইক দুর্ঘটনায় আহত এক যুবকের। অমানবিকতার অভিযোগ এবার বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে। গত ১৬ ফেব্রুয়ারি হাওড়ার বালিটিকুড়িতে বাইক দুর্ঘটনায় গুরুতর জখম হন ডানকুনির সঞ্জয় রায়। ভর্তি করা হয় বাইপাসের বেসরকারি হাসপাতালে। অভিযোগ এরপর থেকে সাধ্যের সীমা ছাড়াতে থাকে বিল। বিল গিয়ে দাঁড়ায় ৭ লক্ষ ৪০ হাজারে।

আরও পড়ুন বেসরকারি হাসপাতালে ভর্তি হয়ে সংক্রমণের অভিযোগ, আরও অসুস্থ নিউ টাউনের বৃদ্ধ

তখনই সরকারি হাসপাতালে স্থানান্তরের কথা ভাবে পরিবার। ভর্তির ব্যবস্থা হয় SSKM হাসপাতালে। অভিযোগ, বিলের বেশিরভাগ অংশ দেওয়া হলেও বাকি টাকা না মেটানো পর্যন্ত রোগীকে ছাড়তে রাজি হয়নি বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষ। শেষ পর্যন্ত চেক ও ফিক্সড ডিপোজিট সার্টিফিকেট জমা রাখলে ছাড়া হয় রোগীকে। ততক্ষণে রোগীর শারীরিক পরিস্থিতির অবনতি হয়েছে। SSKM-এ নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি সঞ্জয় রায়কে।

আরও পড়ুন  বিকল ইউনিট, CESC এলাকায় ব্যাপক বিদ্যুত বিভ্রাট

.