বৃষ্টি আসতেই অপ্রস্তুত রাতের শহর ছাতার খোঁজে

বসন্তের শুরুতেই বৃষ্টি। রবিবার রাতে বৃষ্টিতে ভিজল কলকাতা। সকাল থেকেই রোদের তেজ ছিল না। কখনও মেঘ, কখনও হালকা রোদ। এভাবেই কাটছিল সারাদিন। রাতে বৃষ্টি নামে শহরে। বৃষ্টি হয়েছে দক্ষিণবঙ্গের কিছু জেলাতেও। নদিয়া সহ বেশ কিছু জেলা থেকে শিলাবৃষ্টির খবর আসছে। সন্ধ্যা থেকেই জেলায় জেলায় বৃষ্টি শুরু হয়। সবার এখন একটাই প্রশ্ন তাহলে কি ফের শীত পড়তে চলেছে!

Updated By: Feb 15, 2015, 09:51 PM IST

ওয়েব ডেস্ক: বসন্তের শুরুতেই বৃষ্টি। রবিবার রাতে বৃষ্টিতে ভিজল কলকাতা। সকাল থেকেই রোদের তেজ ছিল না। কখনও মেঘ, কখনও হালকা রোদ। এভাবেই কাটছিল সারাদিন। রাতে বৃষ্টি নামে শহরে। বৃষ্টি হয়েছে দক্ষিণবঙ্গের কিছু জেলাতেও। নদিয়া সহ বেশ কিছু জেলা থেকে শিলাবৃষ্টির খবর আসছে। সন্ধ্যা থেকেই জেলায় জেলায় বৃষ্টি শুরু হয়। সবার এখন একটাই প্রশ্ন তাহলে কি ফের শীত পড়তে চলেছে!

পশ্চিমবঙ্গ এবং ঝাড়খণ্ড সংলগ্ন এলাকায় একটি ঘূর্ণাবর্ত রয়েছে। এর জেরে বাড়ছে বাতাসে জ্বলীয় বাষ্পের পরিমাণ। আগামী চব্বিশ থেকে আটচল্লিশ ঘণ্টায় কলকাতা সহ গাঙ্গেয় পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় বিক্ষিপ্ত বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। বাতাসে জ্বলীয় বাষ্পের কারণে আজ সকাল থেকেই কলকাতা সহ দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় সকালের দিকে ছিল ঘন কুয়াশা।

.