দুধের 'চোনা'য় চ্যালেঞ্জ রাহুলের

বিজেপির দুধে চোনা আগেই পড়েছিল। তা সামলাতে এখন জেরবার রাজ্য নেতৃত্ব। বীরভূমের জেলা সভাপতি পদ থেকে দুধকুমার মণ্ডলের পদত্যাগপত্র আজ গ্রহণ করেছে দল।  টাকা নিয়ে টিকিট বিক্রির অভিযোগ প্রসঙ্গে, দুধকুমারকে সরাসরি চ্যালেঞ্জ জানিয়েছেন রাহুল সিনহা।

Updated By: Mar 24, 2015, 07:30 PM IST
দুধের 'চোনা'য় চ্যালেঞ্জ রাহুলের

ওয়েব ডেস্ক: বিজেপির দুধে চোনা আগেই পড়েছিল। তা সামলাতে এখন জেরবার রাজ্য নেতৃত্ব। বীরভূমের জেলা সভাপতি পদ থেকে দুধকুমার মণ্ডলের পদত্যাগপত্র আজ গ্রহণ করেছে দল।  টাকা নিয়ে টিকিট বিক্রির অভিযোগ প্রসঙ্গে, দুধকুমারকে সরাসরি চ্যালেঞ্জ জানিয়েছেন রাহুল সিনহা।
   
রাহুল সিনহা বলেন, প্রমাণ করতে পারলে দায় আমি নেব।

যাঁর দিকে প্রমাণ করার চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন রাহুল সিনহা, তিনি দুধকুমার মণ্ডল। দলের স্ট্র্যাটেজি ছিল, বীরভূমে দুই মণ্ডল মুখোমুখি। তৃণমূলের অনুব্রত মণ্ডলের পাল্টা, বিজেপি দাঁড় করিয়েছিল দুধকুমার মণ্ডলকে। কিন্তু পুরভোটের আগেই জোর ধাক্কা। আচমকা পদত্যাগ। অস্বস্তি  বাড়িয়ে দলের রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ তুলেছেন দুধকুমার মণ্ডল।    

Attack is the best defence. এই নীতি মেনে পাল্টা আক্রমণের রাস্তায় রাহুল সিনহাও।

কিন্তু ঘোর দুর্দিনেও যিনি দল সামলেছেন,  যাঁকে সামনে রেখে পাড়ুইতে দিনের পর দিন লড়াই চালিয়ে গেছেন বিজেপি কর্মীরা, কী কারণে তাঁর এই আচমকা অন্তর্ধান, সেই ধন্ধ কিন্তু রয়েই গেল।    

.