Kolkata: প্রেসিডেন্সি জেল থেকে 'উধাও' বন্দি!

২২ ডিসেম্বর তার মুক্তির জন্য প্রেসিডেন্সি জেলে যায় পরিবার।

Updated By: Dec 27, 2021, 07:08 PM IST
Kolkata: প্রেসিডেন্সি জেল থেকে 'উধাও' বন্দি!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : জেল হেফাজত থেকে 'নিখোঁজ' বন্দি। প্রেসিডেন্সি জেল থেকে উধাও বন্দি। অবিলম্বে খুঁজে দেওয়ার দাবিতে আদালতের দ্বারস্থ হল পরিবার। এই ঘটনায় ৩০ সেপ্টেম্বরের মধ্যে পুলিসের রিপোর্ট তলব করেছে আদালত।

৬ ডিসেম্বর বাগনান থানা এলাকা থেকে রঞ্জিত ভৌমিক নামে পঞ্চাশোর্ধ এক ব্যক্তিকে বেআইনি মদ বিক্রির অভিযোগে গ্রেফতার করে বাগনান থানার পুলিস। উলুবেড়িয়া আদালতে ধৃতকে পেশ করা হলে জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। এরপর ১২ ডিসেম্বর শারীরিক সমস্যার কারণে তাকে প্রেসিডেন্সি জেলে স্থানান্তরিত করা হয়। এরপর ২১ ডিসেম্বর উলুবেড়িয়া আদালত তার জামিনের আবেদন মঞ্জুর হয়। কিন্তু আইনি প্রক্রিয়া সেদিন সম্পন্ন না হওয়ার কারণে, পরদিন অর্থাৎ ২২ ডিসেম্বর তার মুক্তির জন্য প্রেসিডেন্সি জেলে যায় পরিবার।

আরও পড়ুন, Katwa: 'মুখ্যমন্ত্রীর দেওয়া' ১০ হাজারে ফোন কিনে গেমের নেশায় বুঁদ! বাবা-মা বকাবকি করতেই আত্মঘাতী ছাত্র

Bhatar Wife Murder: লজে অন্য মেয়ের সঙ্গে স্বামীর 'নোংরামি'! ছবি দেখে প্রতিবাদ করায় স্ত্রীকে 'খুন'

পরিবারের অভিযোগ, দীর্ঘক্ষণ তাঁদের বসিয়ে রাখার পরে জানানো হয় যে রঞ্জিত ভৌমিককে গতকাল অর্থাৎ ২১ ডিসেম্বর জেল থেকে ছেড়ে দেওয়া হয়েছে! এখন পরিবারের প্রশ্ন, প্রয়োজনীয় নথি ছাড়া কীভাবে ছেড়ে দেওয়া হল একজন বন্দিকে? এই ঘটনায় হেস্টিংস থানা ঘুরে আলিপুর থানায় গিয়ে অভিযোগ দায়ের করে পরিবার। তবে এখনও রঞ্জিতবাবুর কোনও খোঁজ না পাওয়ায়, অবশেষে আদালতের দ্বারস্থ হয় পরিবার। সেই মামলাতেই আজ এই নির্দেশ দিল আদালত।

আরও পড়ুন, Panihati Murder: একই জায়গায় একই কায়দায় জোড়া খুন! পানিহাটি হত্যাকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য

Amdanga: মায়ের 'পরকীয়ার দাম' দিল একরত্তি! 'প্রেমিকে'র হাতে মর্মান্তিক পরিণতি খুদের

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.