বেহালায় বৃদ্ধা খুনে গ্রেফতার মূল অভিযুক্ত রংমিস্ত্রি সুলতান

বুধবারই গিয়ে দুষ্কৃতীরা জানতে পারে যে শুভ্রা ঘোষ দস্তিদার নামে সেই সময় একা থাকেন।

Updated By: Aug 2, 2019, 03:51 PM IST
বেহালায় বৃদ্ধা খুনে গ্রেফতার মূল অভিযুক্ত রংমিস্ত্রি সুলতান

নিজস্ব প্রতিবেদন : বেহালার শিশিরবাগানে বৃদ্ধা খুনে গ্রেফতার মূল অভিযুক্ত রংমিস্ত্রি সুলতান। ২৫ জুলাই নিজের বাড়িতেই খুন হন বছর পঁচাত্তরের শুভ্রা ঘোষ দস্তিদার। খুনের ঘটনায় দুদিন পর প্রথমেই গ্রেফতার করা হয় কাঠমিস্ত্রি রঞ্জিত পোড়েল ওরফে সাহেবকে। এরপর ৩১ জুলাই গ্রেফতার হয় রিকশাচালক রজত আলি সর্দার।  কিন্তু তখনও পলাতক ছিল মূল অভিযুক্ত সুলতান। অবশেষে বৃহস্পতিবার রাতে পুলিসের জালে ধরা পড়ে সুলতান। আজ ধৃতকে আলিপুর আদালতে পেশ করা হয়।

তদন্তে জানা গিয়েছে, সুলতানকে বাড়ি রঙের ভার দেওয়া হয়েছিল। বরাত পেতেই আলম ও রাজেশ নামের দুই রঙমিস্ত্রিকে নিয়োগ করে সুলতান। এরপর বুধবার আলম ও রাজেশ, কাঠমিস্ত্রি সাহেবকে ডেকে আনে। খুনের আগের দিন ওই বৃদ্ধার বাড়িতে আসে সাহেব। এরপর বৃহস্পতিবার দিন-ই খুন হন ওই বৃদ্ধা। তদন্তের শুরু থেকেই পুলিস নিশ্চিত ছিল যে, খুনের পিছনে পূর্ব পরিচিত কারওই হাত রয়েছে।

আরও পড়ুন, আত্মহত্যা নাকি খুন? টালিগঞ্জে বহুতলের বারান্দা থেকে পড়ে ফের প্রৌঢ়ের মৃত্যু

সন্দেহের তালিকায় প্রথমেই উঠে আসে এদের নাম। জানা গিয়েছে, বুধবারই গিয়ে দুষ্কৃতীরা জানতে পারে যে শুভ্রা ঘোষ দস্তিদার নামে সেই সময় একা থাকেন। এরপরই লুঠের ছক কষে তারা। এরপর বৃহস্পতিবার দিন নির্দিষ্ট সময় লুঠের উদ্দেশে হানা দেয় তারা। বাধা দিতেই খুন করা হয় ওই বৃদ্ধাকে।

.