মেট্রোয় মরণফাঁদ! কর্তৃপক্ষের বিরুদ্ধে জোড়া মামলা রুজু পুলিসের

ঘটনায় গাফিলতির অভিযোগ উঠেছে মেট্রো রেল কর্তৃপক্ষের বিরুদ্ধে। ইতিমধ্যেই থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। সেই অভিযোগের ভিত্তিতে মেট্রো রেলের বিরুদ্ধে জোড়া মামলা রুজু হয়েছে শেক্সপিয়র সরণী থানায়।

Updated By: Jul 14, 2019, 01:33 PM IST
মেট্রোয় মরণফাঁদ! কর্তৃপক্ষের বিরুদ্ধে জোড়া মামলা রুজু পুলিসের

নিজস্ব প্রতিবেদন: মেট্রোয় ভয়াবহ দুর্ঘটনাকে কেন্দ্র করে শনিবার সন্ধে থেকেই উত্তাল গোটা কলকাতা। গতকাল সন্ধে পৌনে সাতটা নাগাদ কলকাতার পার্ক স্ট্রিট মেট্রো স্টেশনে সজল কাঞ্জিলালের (৬৬) মর্মান্তিক মৃত্যুর সাক্ষী হন যাত্রীরা। ঘটনায় গাফিলতির অভিযোগ উঠেছে মেট্রো রেল কর্তৃপক্ষের বিরুদ্ধে। ইতিমধ্যেই থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। সেই অভিযোগের ভিত্তিতে মেট্রো রেলের বিরুদ্ধে শেক্সপিয়র সরণী থানায় জোড়া মামলা রুজু করেছে পুলিস।

আরও পড়ুন: পার্কস্ট্রিটে মেট্রোর দরজায় আটকে গেল হাত, ছুটল ট্রেন, ভয়াবহ মৃত্যু যাত্রীর

ভারতীয় দন্ডবিধির ৩০৪-এ এবং ৩৪ ধারায় মামলা রুজু করা হয়েছে। ঘটনার সময়ে কারা দায়িত্বে ছিলেন তা খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যেই এদিনের দায়িত্বে থাকা চালক ও গার্ড-কে সাসপেন্ড করা হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ। সূত্রের খবর, আজ মৃতের পরিবারকে জিজ্ঞাসাবাদ করবে পুলিস।

প্রসঙ্গত, আজ দুপুরে সজল কাঞ্জিলালের পোস্টমর্টেম রিপোর্ট মিলবে। এরপরই জানা যাবে ঠিক কী কারণে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

Tags:
.