Anandapur Murder: আনন্দপুরে অটোচালক খুনে জড়িত তারই ছোটবেলার বন্ধু!

পুলিসের জেরায় মঙ্গল জানিয়েছে, বিশ্বজিত্কে সে খুব হালকাভাবে মেরেছিল

Updated By: Jan 9, 2022, 04:47 PM IST
Anandapur Murder: আনন্দপুরে অটোচালক খুনে জড়িত তারই ছোটবেলার বন্ধু!
অভিযুক্ত মঙ্গল

নিজস্ব প্রতিবেদন: মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই আনন্দপুরে অটোচালক বিশ্বজিত্ জানা খুনের কিনারা করে ফেলল পুলিস। ওই খুনের ঘটনায় মঙ্গল নামে বিশ্বজিতের এক বন্ধুকে গ্রেফতার করল পুলিস। 

শনিবার বাড়ি ফেরেনি নোনাডাঙ্গা আনন্দপল্লির বিশ্বজিত্। রবিবার আনন্দপুরে একটি বেসরকারি হাসপাতালের পেছন থেকে উদ্ধার হয় বিশ্বজিতের মৃতদেহ। পরিবারের তরফে দাবি করা হয় কুপিয়ে হত্যা করা হয়েছে বিশ্বজিতকে।

এদিকে, ওই ওই ঘটনায় ধৃত মঙ্গল বিশ্বজিতের ছোটবেলার বন্ধু। পুলিস সূত্রে খবর, প্রায়শই বিশ্বজিত্ ও মঙ্গল একসঙ্গে মদ্যপান করতো। শনিবারও তারা একসঙ্গে মদ্যপান করেছিল। গতকাল রাতে বিশ্বজিত্কে ফোন করে নোনাডাঙ্গা গ্যারেজের কাছে আসতে বলে মঙ্গল।

পুলিসের জেরায় মঙ্গল জানিয়েছে, বিশ্বজিত্কে সে খুব হালকাভাবে মেরেছিল। কিন্তু তাতে কীভাবে তার মৃত্যু হল তা বুঝে উঠতে পারছে না। পুলিসকে সে আরও জানিয়েছে, মদ খাওয়ার সময়ে তাদের মধ্যে বচসা হয়। আগেও দুজনের মধ্যে একবার ঝামেলা হয়েছিল।

আরও পড়ুন-আবার বিদ্রোহ BJP-তে, এবার গ্রুপ ছাড়লেন শঙ্কুদেব পণ্ডা

কেন বচসা? তাহলে কি পুরনো শত্রুতার জেরেই খুন? পুলিস অবশ্য জানাচ্ছে খুনের পেছনে অন্য কোনও গুরুতর কারণ থাকতে পারে। মঙ্গল নিজে গাঁজার কারবারের সঙ্গে জড়িত। এদিকে, করোনা বিধিনিষেধের জেরে তার হাতে তেমন কাজ ছিল না। সংসার চালাতে একশো দিনের কাজও শুরু করে সে। তবে মঙ্গলকে জেরা করে গোটা ঘটনা জানার চেষ্টা করছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.