Rajarhat Murder: মহিলা খুনে গ্রেফতার মূক-বধির যুবক, জট খুলতে কালঘাম ছুটল পুলিসের

ওই ঘটনার তদন্ত করে গিয়ে একটি স্পেশাল ইনভেস্টিগেশন টিম তৈরি করে বিধাননগর পুলিস

Updated By: Jul 3, 2022, 09:08 PM IST
Rajarhat Murder: মহিলা খুনে গ্রেফতার মূক-বধির যুবক, জট খুলতে কালঘাম ছুটল পুলিসের

নান্টু হাজরা: রাজারহাটের বেড়াগুড়িতে মহিলা খুনে গ্রেফতার এক মূক ও বধির যুবক। মুর্শিদাবাদের বাসিন্দা ওই  নির্মাণ শ্রমিকের নাম নূর মহম্মদ(২১) ওরফে বিশু। সে ঘটনাস্থালে একটি কনস্ট্রাকশন সাইটে কাজ করত।

গত ২৯ জুন রাজারহাটের ওই জায়গায় এক মহিলার রক্তাক্ত-বিবস্ত্র দেহ উদ্ধার হয়। ঘটনার দিন ওই মহিলা মাঠে কাজ করতে গিয়েছিলেন। সকাল নটা নাগাদ তাকে খাবার দিতে যায় তার মেয়ে। পরে দুপুরে যখন তার মেয়ে খাবারের টিফিন কৌটো আনতে যায় তখন দেখা যায় জমিতে নেই ওই মহিলা। পড়ে রয়েছে তার রক্তমাখা থালা বাসন। এরপরই মহিলার পাড়ার লোকজন এসে একটি ঝোপ থেকে ওই মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার করে।

ওই ঘটনার তদন্ত করে গিয়ে একটি স্পেশাল ইনভেস্টিগেশন টিম তৈরি করে বিধাননগর পুলিস। রাজারহাট থানার এসিপির নেতৃত্বে রাজারহাট থানা ও বিধাননগর থানার পুলিসকে নিয়ে ওই টিম তৈরি হয়। ঘটনাস্থলে নিয়ে যাওয়া হয় এফএসএল টিম ও স্নিফার ডগ। 

তদন্তে নেমে প্রায় ১০০ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়। এদের অধিকাংশই শ্রমিক। কারণ যে জায়গায় ওই মহিলা খুন হন সেখানে বেশ কয়েকটি নির্মাণ কাজ হচ্ছিল। শেষপর্যন্ত স্কেচ আটিস্টকে ডেকে একজনেক স্কেচ আঁকা হয়। সেই স্কেচ ধরে আটক করা হয় নূর মহম্মদকে। কিন্তু আটক করে বিপাকে পড়ে যায় পুলিস। দেখা যায় নূর মহম্মদ হল মূক ও বধির। 

নূরের উপরে সন্দেহ বেড়ে যাওয়ায় তার জন্য আনা হয় ২ ইন্টারপ্রেটর ও এক ক্রিমিন্যাল সাইকোলজিস্টকে। তাদের জেরায় খুনের কথা স্বীকার করে নূর। তার পরেই তাকে গ্রেফতার করা হয়। তবে কী কারণে খুন তা এখনও জানা যায়নি। পুলিস সূত্রে খবর এর আগে আরও ২ মহিলার উপরে হামলা করেছিল সে।

আরও পড়ুন-দেশের নারীশক্তি ক্রমশ রাষ্ট্রশক্তিতে পরিণত হচ্ছে: মোদী 

আরও পড়ুন-Exclusive: লোকসভার আগে ফের বঙ্গ বিজেপিতে সক্রিয় মিঠুন, ইঙ্গিত সুকান্তর

আরও পড়ুন-মমতার সুরক্ষা নিয়ে প্রশ্ন, পাঁচিল টপকে মুখ্যমন্ত্রীর বাড়ির চত্বরে ঢুকে পড়ল যুবক   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.