অ্যাম্বুল্যান্স নেই! বৃষ্টির মধ্যেই রোগীকে স্ট্রেচারে নিয়ে NRS থেকে রাস্তায় পরিজনরা

হাসপাতাল সূত্রে খবর, ওই রোগী ভর্তি ছিলেন মেডিসিন বিভাগে। সেখানে থেকে তাকে স্থানান্তর করা হয় চেস্ট ওয়ার্ডে

Updated By: Jun 19, 2021, 08:09 PM IST
অ্যাম্বুল্যান্স নেই! বৃষ্টির মধ্যেই রোগীকে স্ট্রেচারে নিয়ে NRS থেকে রাস্তায় পরিজনরা

নিজস্ব প্রতিবেদন: বৃষ্টির মধ্যেই স্ট্রেচার করে রোগীকে নিয়ে রাস্তায় বেরিয়ে পড়লেন তার আত্মীয়রা। অ্যাম্বুল্যান্স মেলেনি তাই এনআরএস হাসপাতাল থেকে স্ট্রেচার ঠেলেই কয়েকশো মিটার দূরে মৌলালির স্টুডেন্টস হেলফ হোমে নিয়ে গেলেন তাঁরা। এরকম এক ঘটনা প্রকাশ্যে আসতেই তদন্তের নির্দেশ দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

আরও পড়ুন- মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের রেজাল্ট কবে? Zee ২৪ ঘণ্টায় জানালেন পর্ষদ ও সংসদের সভাপতিরা  

কেন এভাবে রোগীকে স্থানান্তর করা হল তানিয়ে ২ নার্সকে শো কজ করা হয়েছে। হাসপাতালের(NRS Medical Collage) তরফে জানানো হয়েছে, ওইভাবে কোনও রোগীকে স্থানান্তর করার নিয়ম নেই। সাধারণত অ্যাম্বুল্যান্সে করেই রোগীকে নিয়ে যাওয়া হয়। কোথাও একটা ভুল হয়েছে। এ ব্যাপারে খোঁজ নিয়ে দেখতে হবে।

আরও পড়ুন-Corona Update:দৈনিক সংক্রমণ নামল ২৫০০-র নীচে! কমল মৃত্যুও

হাসপাতাল সূত্রে খবর, ওই রোগী ভর্তি ছিলেন মেডিসিন বিভাগে। সেখানে থেকে তাকে স্থানান্তর করা হয় চেস্ট ওয়ার্ডে। সেটি আসলে হাসপাতাল থেকে কয়েকশো মিটার দূরে মৌলালির স্টুডেন্টস হেলথ হোমে(Student Health Home)। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে রোগীর পবিরারই ওইভাবে রোগীকে অতদূর নিয়ে যান। কিন্তু প্রশ্ন উঠছে, অ্যাম্বুল্য়ান্স ছাড়া ওই রোগীকে অতদূর নিয়ে যেতে হাসপাতাল কর্তৃপক্ষ দিল কীভাবে। যেহেতু চেস্টের সমস্য়া তাই এই বৃষ্টির মধ্যে রোগীর কোনও শারীরিক ক্ষতিও হতে পারে। সবমিলিয়ে প্রশ্ন উঠছে হাসপাতাল কর্তৃপক্ষের দিকেই।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.