'ছোটখাটো কথা শোনার সময় নেই , তৃণমূলের সঙ্গে মানুষ আছে' দাবি Partha Chatterjee-র

কলকাতা কর্পোরেশনের ১১৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থীর সমর্থনে মঙ্গলবার হুড খোলা গাড়িতে প্রার্থীকে নিয়ে প্রচারে বেরোন পার্থ চট্টোপাধ্যায়

Updated By: Dec 14, 2021, 02:40 PM IST
'ছোটখাটো কথা শোনার সময় নেই , তৃণমূলের সঙ্গে মানুষ আছে' দাবি Partha Chatterjee-র
পার্থ চট্টোপাধ্যায় । নিজস্ব ছবি

নিজস্ব প্রতিবেদন: তৃণমূলের (TMC) সঙ্গে মানুষ এবং মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) আছে। তাদের কোনও ছোটখাটো কথা শোনার সময় নেই। প্রচারে বেরিয়ে এমনটাই জানালেন তৃণমূল নেতা এবং রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)।  

কলকাতা কর্পোরেশনের ১১৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল মনোনীত প্রার্থী কাকলি বাগের (Kakali Bag) সমর্থনে মঙ্গলবার নিউ আলিপুর স্টেট ব্যাংক পার্ক থেকে হুড খোলা গাড়িতে প্রার্থীকে নিয়ে প্রচারে বেরোন পার্থ চট্টোপাধ্যায়।

প্রচারে বেরিয়ে পার্থ চট্টোপাধ্যায় সিঙ্গুরে (Singur) বিজেপির ধরনা সম্পর্কে বলেন যে ভোটের সময় লোকে ভোট করে। সেখানে কলকাতা কর্পোরেশনের (KMC) ভোটের সময়ে মাঠ ছেড়ে বিজেপি অন্য জায়গায় গেছে। এটার মানে তারা বুঝে নিয়েছে যে নির্বাচনে তারা শুন্য পাবে।

আরও পড়ুন: Indian Currency: গান্ধী নয় নেতাজি! ভারতীয় নোটে কার ছবি? মামলা হাই কোর্টে

এছাড়াও হাইকোর্টের প্রধান বিচারপতির নির্দেশে নির্বাচন কমিশনকে ১৪৪টি বুথে সিসিটিভি (CCTV) লাগাতে হবে। এই বিষয়ে তিনি বলেন সিসিটিভি লাগানো ভাল। এছাড়াও তিনি বলেন তৃণমূল সারা বছর মানুষের সঙ্গে থাকে এবং সেই কারনেই মানুষ তৃণমূলের সঙ্গে আছে। পার্থ বলেন যে তৃণমূলের এই বিশ্বাস আছে যে মানুষ তাদেরকেই আশীর্বাদ কবেন।

সোমবার ১৭ জন বাংলাদেশি অনুপ্রবেশকারীর গ্রেফতারি নিয়ে বিজেপি বলেছে তৃণমূল ভোটব্যাঙ্ক বাড়ানোর জন্য বাংলাদেশীদের এই দেশে ঢোকাচ্ছে। এই বিষয়ে পার্থ চট্টোপাধ্যায় বলেন যে বিজেপি (BJP) যা খুশি বলতে পারে। বিধানসভা নির্বাচনে (Assembly Election) বিজেপি যা করেছিল সেটা মানুষের সামনে পরিষ্কার। তিনি আরও বলেন যে তৃণমূলের এইসব ছোটখাটো কথা শোনার সময় নেই এবং তারা মানুষের সমর্থনে চলেন। তিনি জানিয়েছেন তৃণমূলের সঙ্গে মানুষ আছে এবং মমতা বন্দ্যোপাধ্যায় আছে। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.