Dilip Ghosh: 'নওশাদ কি বিজেপির দালাল? বিজেপির প্রয়োজন নেই নওশাদের সঙ্গে সম্পর্ক রাখার'

বিজেপি-নওশাদ আঁতাঁতের অভিযোগে সরব দেবাংশু। হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় পোস্ট। কৈলাস বিজয়বর্গীয়, নিত্যানন্দ রাইয়ের আপ্ত সহায়কের সঙ্গে নওশাদের বার্তালাপের স্ক্রিনশট, দাবি দেবাংশুর। বাম-কংগ্রেসকেও তোপ তৃণমূল নেতার। 

Updated By: Jun 17, 2023, 12:11 PM IST
Dilip Ghosh: 'নওশাদ কি বিজেপির দালাল? বিজেপির প্রয়োজন নেই নওশাদের সঙ্গে সম্পর্ক রাখার'
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: মুখ্যমন্ত্রীর পর ISF-বিজেপি আঁতাঁতের অভিযোগে সরব তৃণমূল। ২০২১-এর বিধানসভা ভোটের আগে নওশাদের সঙ্গে কৈলাস বিজয়বর্গীয় কথা হয়। নওশাদের সঙ্গে কথা হয় নিত্যানন্দ রাইয়ের আপ্ত সহায়কেরও। হোয়াটস অ্যাপ চ্যাটের ছবি তুলে পোস্ট দেবাংশুর। বিজেপির দালালি ফাঁস হয়ে গেল, তোপ তৃণমূল নেতার। গত বিধানসভা ভোটের আগে কেন কথা? প্রশ্ন দেবাংশুর। শুধু ISF নয়, সিপিএম-কংগ্রেসকেও জবাব দিতে হবে। ফেসবুকে পোস্ট তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্যের। 

আরও পড়ুন, 'ছোটবেলায় যেভাবে আম কুড়াতাম, এখন সেভাবে বোমা কুড়াচ্ছে পুলিস', ভাঙর নিয়ে আক্রমণে দিলীপ

দেবাংশুর সেই ফেসবুক পোস্ট শেয়ার করে বিজেপিকে নিশানা অভিষেকও। নওশাদের সঙ্গে কৈলাস বিজয়বর্গীয় এবং নিত্যানন্দ রাইয়ের আপ্ত সহায়কের কথোপকথনের হোয়াটসঅ্যাপ চ্যাট দাবি করে দেবাংশু যে ফেসবুক পোস্ট করেছেন, তাতে একটি চিঠি রয়েছে। ওই চিঠি নওশাদের বলে দাবি। চিঠিতে ২০২১-এর ভোটের আগে নওশাদ কয়েকজন অফিসারকে সরানোর আর্জি জানিয়েছেন বলে দাবি ওই পোস্টে। সেই চিঠির সূত্র ধরেই অভিষেকের অভিযোগ, ২০২১-এর নির্বাচনে কমিশনের উপর প্রভাব খাটিয়েছে বিজেপি। এর চেয়ে অসম্মানজনক আর কী হতে পারে? সুপ্রিম কোর্টের গোচরে এনে বিস্তারিত তদন্ত হওয়া দরকার। ট্য়ুইটারে তোপ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। 

দেবাংশুর ফেসবুক পোস্ট, অভিষেকের রি-ট্যুইট নিয়ে মুখ খোলেন দিলীপ ঘোষও। এদিন বিজেপির কেন্দ্রীয় সহ-সভাপতি বলেন, 'নওশাদ কি বিজেপির দালাল? ভাঙড়ের ঘটনায় বিজেপির হাত? ভাঙড়ে বিজেপি মনোনয়ন দিতেই পারিনি। আমাদের প্রার্থীরা ঢুকতেই পারেনি। বসিরহাটে কোর্টের নির্দেশে ঢুকেছি। নওশাদ সিদ্দিকি প্রকাশ্যে কংগ্রেস আর সিপিএমের সঙ্গেই আছেন। ব্রিগেড থেকে অন্যান্য কর্মসূচি একসঙ্গেই করছেন। বিজেপির প্রয়োজন নেই নওশাদের সঙ্গে সম্পর্ক রাখার। তবে হ্যাঁ। বিরোধী দলের ওপর অত্যাচার হলে বিজেপি পাশে দাঁড়াবে। আগেও করেছে। আগামী দিনেও করবে।' 

প্রসঙ্গত, পঞ্চায়েত ভোটে মনোনয়ন শুরু হতেই উত্তপ্ত হয়ে ওঠে ভাঙড়। অভিযোগ, মনোনয়ন পেশ করতে বাধা দেওয়া হচ্ছে ISF প্রার্থীদের। বৃহস্পতিবার ছিল শেষদিন। সেদিন পরিস্থিতি চরম আকার নেয়। ভাঙড়ে ২ নম্বর বিডিও অফিসের সামনে মুড়ি-মুড়কির মতো বোমা পড়ে। সঙ্গে গুলিও! গুলিবিদ্ধ হয়ে এখনও পর্যন্ত মৃত ২। একজন ISF কর্মী, আর একজন তৃণমূলকর্মী। হাসপাতালে চিকিৎসাধীন আরও বেশ কয়েকজন।

আরও পড়ুন, Panchayat Election 2023: মনোনয়নে অশান্ত ভাঙড়, 'ISF–বিজেপি যোগাযোগ ফাঁস'!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.