অমৃতসর এক্সপ্রেসে কিশোরীকে গণধর্ষণ- অভিযুক্তর ৪দিনের পুলিস হেফাজত, এখনও অধরা অভিযুক্ত দুই জওয়ান

হাওড়া-অমৃতসর এক্সপ্রেসে কিশোরীকে গণধর্ষণে অভিযুক্ত মঞ্জরীশ ত্রিপাঠির ৪দিনের পুলিস হেফাজতের নির্দেশ। কিন্তু, এখনও অধরা অভিযুক্ত আরও দুই জওয়ান।  সেনাবগিতে করা ভিডিওগ্রাফি থেকে ওই দুজনকে চিহ্নিত করেছে নির্যাতিতা। আজ সকালে নির্যাতিতা ও ধর্ষণে অভিযুক্ত মঞ্জরীশ ত্রিপাঠিকে মধুপুর থেকে  হাওড়া GRP-তে নিয়ে আসা হয়।  হাওড়া GRP আধিকারিকদের সঙ্গে দেখা করেন অভিযুক্ত সেনা জওয়ানদের বেশকয়েকজন সহকর্মী।

Updated By: Dec 29, 2015, 05:03 PM IST
অমৃতসর এক্সপ্রেসে কিশোরীকে গণধর্ষণ- অভিযুক্তর ৪দিনের পুলিস হেফাজত, এখনও অধরা অভিযুক্ত দুই জওয়ান

ওয়েব ডেস্ক: হাওড়া-অমৃতসর এক্সপ্রেসে কিশোরীকে গণধর্ষণে অভিযুক্ত মঞ্জরীশ ত্রিপাঠির ৪দিনের পুলিস হেফাজতের নির্দেশ। কিন্তু, এখনও অধরা অভিযুক্ত আরও দুই জওয়ান।  সেনাবগিতে করা ভিডিওগ্রাফি থেকে ওই দুজনকে চিহ্নিত করেছে নির্যাতিতা। আজ সকালে নির্যাতিতা ও ধর্ষণে অভিযুক্ত মঞ্জরীশ ত্রিপাঠিকে মধুপুর থেকে  হাওড়া GRP-তে নিয়ে আসা হয়।  হাওড়া GRP আধিকারিকদের সঙ্গে দেখা করেন অভিযুক্ত সেনা জওয়ানদের বেশকয়েকজন সহকর্মী।

বেপাত্তা দুই জওয়ান সম্পর্কে GRP কে বিস্তারিত তথ্য দেন তাঁরা।  পলাতক দুই জওয়ানের হদিশ পেতে হাওড়া স্টেশনের CCTV ফুটেজ খতিয়ে দেখছে পুলিস। তারা কোথায় ট্রেন থেকে নেমেছে তা জানতে খতিয়ে দেখা হচ্ছে মধুপুর ও লাগোয়া স্টেশনগুলির CCTV ফুটেজও।  ধৃত মঞ্জরীশের বিরুদ্ধে গণধর্ষণ ও পকসো অ্যাক্টের চার ও আট নম্বর ধারায় মামলা রুজু করেছে হাওড়া GRP। অন্যদিকে, হাওড়ায় নির্যাতিতার মেডিক্যাল পরীক্ষা হয়েছে। হাওড়া জেলা ম্যাজিস্ট্রেটের কাছে গোপন জবানবন্দি দেন নির্যাতিতা।  

.