লেকটাউনে বহুতলে খুন মহিলা, সন্দেহের তালিকায় পুরোহিত

লেকটাউনের বহুতলে খুন এক মহিলা। নিহতের নাম মধু জৈন। লেকটাউন A ব্লকের ঋদ্ধি-সিদ্ধি অ্যাপার্টমেন্টের তিন তলায় ঘরের মধ্যে উদ্ধার হয় তাঁর দেহ । পুলিসের সন্দেহ ডাকাতির উদ্দেশ্যে শ্বাসরোধ করে খুন করা হয়েছে তাঁকে।

Updated By: Feb 27, 2016, 10:12 AM IST
লেকটাউনে বহুতলে খুন মহিলা, সন্দেহের তালিকায় পুরোহিত

কলকাতা : লেকটাউনের বহুতলে খুন এক মহিলা। নিহতের নাম মধু জৈন। লেকটাউন A ব্লকের ঋদ্ধি-সিদ্ধি অ্যাপার্টমেন্টের তিন তলায় ঘরের মধ্যে উদ্ধার হয় তাঁর দেহ । পুলিসের সন্দেহ ডাকাতির উদ্দেশ্যে শ্বাসরোধ করে খুন করা হয়েছে তাঁকে।

মৃতদেহের পাশে সাজানো আসন আর পুজোর সরঞ্জাম দেখে পুলিস নিশ্চিত, আততায়ী মধু জৈনের পরিচিত। গোয়েন্দাদের প্রাথমিক অনুমান, পুজো করতে এসে পুরোহিতই মহিলাকে খুন করেছে। লুঠের উদ্দেশ্যেই খুন বলেই অনুমান পুলিসের। খোয়া গিয়েছে বেশ কিছু গয়না। প্রাথমিক তদন্তে উঠে এসেছে, বিকেল ৪টে ১০ থেকে ৫টার মধ্যে খুন করা হয় ওই মহিলাকে। খুনের পরই লুঠপাট চালানো হয় পাশের ঘরে। রান্নাঘরে পুজোর প্রস্তুতি চলার সময়ই তাঁকে খুন করা হয় বলে অনুমান গোয়েন্দাদের।

গতকাল সন্ধেয় উদ্ধার হয় মৃতদেহ। প্রতিবেশীরা দেখেন বেডরুমের দরজার পিছনে মেঝেয় পড়েছিল মধু জৈনের দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান বিধাননগরের কমিশনার জাভেদ শামিম এবং ডিসি ডিডি কঙ্করপ্রসাদ বারুই। ঘটনার তদন্তে নেমেছে বিধাননগর কমিশনারেটের গোয়েন্দা বিভাগ।

.