দিনের কোরিওগ্রাফার রাতের ডাকাত, ধরা পড়ল ইউটিউব অ্যালবামের সূত্র ধরে

দিনে কোরিওগ্রাফি। রাতে ডাকাতি। এভাবেই দিব্যি চলছিল । কিন্তু বাদ সাধল কোরিগ্রাফিতে নাম করার তীব্র আকাঙ্খা।  ইউটিউবে  আপলোড করা গানের অ্যালবামের সূত্র ধরেই পুলিস পাকড়াও করল ডাকাত সর্দার সন্তোষ দাসকে।

Updated By: Jan 18, 2015, 12:23 PM IST
দিনের কোরিওগ্রাফার রাতের ডাকাত, ধরা পড়ল ইউটিউব অ্যালবামের সূত্র ধরে

ওয়েব ডেস্ক: দিনে কোরিওগ্রাফি। রাতে ডাকাতি। এভাবেই দিব্যি চলছিল । কিন্তু বাদ সাধল কোরিগ্রাফিতে নাম করার তীব্র আকাঙ্খা।  ইউটিউবে  আপলোড করা গানের অ্যালবামের সূত্র ধরেই পুলিস পাকড়াও করল ডাকাত সর্দার সন্তোষ দাসকে।

পূর্ব মেদিনীপুরের এগরার পান পারুল বঙ্গীয় গ্রামীণ বিকাশ ব্যাঙ্কে গত সতেরই সেপ্টেম্বর ডাকাতি হয়েছিল । ডাকাতরা লুঠ করে নিয়ে গিয়েছিল তিরিশ লক্ষ টাকা। তদন্তে নামে পুলিস। ব্যাঙ্ক ডাকাতির সময় কিছু নথি পড়ে গিয়েছিল ডাকাতদের। ওই নথির সূত্র ধরে সোস্যাল নেটাওয়ার্ক সাইট গুলিতে সার্চ করা শুরু করে পুলিস। ইউটিউবে সন্ধান মেলে ওড়িষার একজন নামকরা কোরিওগ্রাফার সন্তোষ দাসের।  তদন্তে পুলিস জানতে পারে বিভিন্ন ব্যঙ্ক ডাকাতির মাথা এই সন্তোষ দাস।  

ওড়িশা গিয়ে সন্তোষ দাস সমেত চার জনকে গ্রেফতার করে পুলিস। আজ ধৃতদের কাঁথি আদালতে তোলা হবে। ধৃতদের কাছ থেকে পাওয়া গেছে তেইশ লক্ষ টাকা। দুটি রিভলবার। বেশ কয়েক রাউন্ড গুলি। দুটো বাইক ও ছটি মোবাইল।

 

.