"কীসের বৈঠক, আমরা কোনও আমন্ত্রণ পত্র পাইনি" ফের বিবৃতি আন্দোলনকারীদের

একদিকে শর্ত মেনেই আমজনতার সামনে বৈঠক চাইছেন আন্দোলনকারীরা। অন্যদিকে দাবি করছেন নবান্নর বৈঠকের কোনও চিঠিই পাননি আন্দোলনকারীরা। সবমিলিয়ে দু-পক্ষের লড়াইতে সমাধানসূত্র বিশ বাঁও জলেই। 

Updated By: Jun 17, 2019, 11:05 AM IST
"কীসের বৈঠক, আমরা কোনও আমন্ত্রণ পত্র পাইনি" ফের বিবৃতি আন্দোলনকারীদের

নিজস্ব প্রতিবেদন: বৈঠক নিয়ে ফের জট। আলোচনা অধরাই। কাটল না অচলাবস্থা। জুনিয়র চিকিৎসকরা চান মিডিয়ার সামনে লাইভ হোক গোটা বৈঠক। বন্ধ দরজার পিছনে কোনও মিটিং হবে না বলেই শুরু থেকে জানিয়ে এসেছেন তাঁরা। সোমবার জিবি মিটিং-এর পর প্রেস বিবৃতি দিয়ে জুনিয়র ডাক্তাররা জানান, "কাল থেকে বিভিন্ন সংবাদ মাধ্যমে দেখানো হচ্ছে আজ দুপুরে বৈঠক। কিন্তু কীসের বৈঠক? কে ডেকেছেন? আমরা তো কিছুই জানি না। আমাদের কাছে কোনও প্রেস বিবৃতি বা অফিসিয়াল ইনভিটেশন আসেনি। কোনও চিঠি পাইনি আমরা। আর আমরা আমাদের দাবিতে অনড়, নবান্নের বন্ধ ঘরে কোনও বৈঠক হবে না।"

আরও পড়ুন: ভারত জুড়ে ব্যাহত চিকিৎসা পরিষেবা, আজ থেকে কর্মবিরতিতে বসছে AIIMS

এদিন আন্দোলনকারীদের বিবৃতির পর চিকিৎসা পরিষেবার অচলাবস্থা নিয়ে ফের চিন্তায় পড়েছে রাজ্য। একের পর এক ঘটনায় ক্রমশ ভেঙে পড়ছে চিকিৎসা ব্যবস্থা। এদিকে নিজেদের দাবিতে অনড় আন্দোলনকারীরা। চিকিৎসকদের একাংশ বলছেন নিজেদের মধ্যে সমন্বয়ের অভাবের কারণেই সংগঠিত আন্দোলন বাস্তবায়িত করতে পারছেন না তাঁরা। সবমিলিয়ে সপ্তাহ ঘুরেও আন্দোলনের রফাসূত্র বিশ বাঁও জলেই। তাহলে উপায়? সিঁদুরে মেঘ দেখছেন বিভিন্ন মহল। 

Tags:
.