মাঝগঙ্গায় ম্যাজিক দেখাতে গিয়ে তলিয়ে গেলেন জাদুকর ম্যানড্রেক

প্রত্যক্ষদর্শীদের দাবি, এ দিন গঙ্গার জলে স্রোত ছিল যথেষ্ট বেশি।

Updated By: Jun 16, 2019, 09:36 PM IST
মাঝগঙ্গায় ম্যাজিক দেখাতে গিয়ে তলিয়ে গেলেন জাদুকর ম্যানড্রেক

নিজস্ব প্রতিবেদন: রবিবার ম্যাজিক দেখাতে গঙ্গায় নেমে তলিয়ে গেলেন জাদুকর চঞ্চল লাহিড়ী ওরফে ম্যানড্রেক। এদিন হাওড়া ব্রিজ থেকে ক্রেনে করে হাত-পা বাঁধা অবস্থায় তাঁকে গঙ্গার জলে নামিয়ে দেওয়া হয়। কিন্তু পরিকল্পনামাফিক বাঁধন খুলে সাঁতার কেটে বেরিয়ে আসতে পারেননি তিনি। সকলের চোখের সামনেই গঙ্গার জলে তলিয়ে যান ম্যানড্রেক।

জাদুকর ম্যানড্রেক ঝুঁকিপূর্ণ ম্যাজিকের জন্য বেশ পরিচিত। প্রাণের ঝুঁকি নিয়ে ম্যাজিক দেখিয়ে তাক লাগিয়ে দেওয়া তাঁর স্বভাব। এদিনও তিনি এক দু:সাহসী ম্যাজিকের পরিকল্পনা করেন। সেই পরিকল্পনামাফিক হাত-পা বাঁধা অবস্থায় তাঁকে হাওড়া ব্রিজের মাঝখান থেকে ক্রেনে করে গঙ্গার জলে নামিয়ে দেওয়া হয়। অন্য দিকে মিলেনিয়াম পার্ক থেকে একটি লঞ্চ-এ করে ম্যানড্রেকের সহকারীরা মাঝগঙ্গার পৌঁছয়। প্ল্যান ছিল, জলে পুরোপুরি নিমজ্জিত অবস্থাতেই হাত-পায়ের বাঁধন খুলে সাঁতার কেটে তিনি লঞ্চে উঠে আসবেন। কিন্তু জলে নামার পর বেশ কিছু সময় কেটে যাওয়ার পরে তাঁর আর কোনও হদিশ পাওয়া যায়নি।

আরও পড়ুন: সোমবার দুপুরে নবান্নে জুনিয়র চিকিত্সকদের বৈঠকে ডাকলেন মুখ্যমন্ত্রী

প্রত্যক্ষদর্শীদের দাবি, এ দিন গঙ্গার জলে স্রোত ছিল যথেষ্ট বেশি। তাই ক্রেনে করে নামিয়ে দেওয়ার পরে সাঁতার কেটে উঠতে পারেননি তিনি। প্রবল স্রোতে তলিয়ে যান মাঝগঙ্গায়।

নিখোঁজ জাদুকরের খোঁজে গঙ্গায় তল্লাশি শুরু করেছে নর্থপোর্ট থানার পুলিস। লঞ্চ, স্পিডবোট ও জেট স্কি-তে তল্লাশি চাল্লাচ্ছে পুলিস। তবে পুলিশের সামনে ভরদুপুরে মাঝগঙ্গায় তিনি কীভাবে নামলেন, তাই নিয়ে উঠছে প্রশ্ন।

.