WB By-Poll: ভবানীপুরে উপনির্বাচনের মনোনয়নপত্র জমা দিলেন Mamata

প্রস্তাবক হিসেবে সই করলেন ববি হাকিমের স্ত্রী এবং নিসপাল সিং  

Updated By: Sep 10, 2021, 03:00 PM IST
WB By-Poll: ভবানীপুরে উপনির্বাচনের মনোনয়নপত্র জমা দিলেন Mamata

নিজস্ব প্রতিবেদন: কোভিড প্রটোকল মেনে শুক্রবার দুপুরে ভবানীপুর বিধানসভা উপনির্বাচিনে মনোনয়নপত্র জমা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে ছিলেন ববি হাকিম, নিসপাল সিং এবং। আসন্ন উপনির্বাচনে এই কেন্দ্রের প্রথম প্রার্থী হিসেবে তিনি মনোনয়ন জমা দিলেন আলিপুর সার্ভে বিল্ডিংয়ে। রাস্তায় সমর্থকদের গায়ে ছিল খেলা হবে টিশার্ট।

বেলা ২টো নাগাদ ভবানীপুরের বাড়ি থেকে বেরিয়ে সার্ভে বিল্ডিং পৌঁছান মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। কোভিড প্রটোকল মেনেই তাঁর সঙ্গে ছিলনা বড়ো কোনো জমায়েত। মনোনয়নপত্রে প্রস্তাবক হিসেবে সই করেন ববি হাকিমের স্ত্রী এবং নিসপাল সিং। সার্ভে বিল্ডিং থেকে বেরিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) পৌঁছে যান মহারাষ্ট্র নিবাস হলে। প্রতি বছরের মতো এই বছরও সেখানে গণেশ পুজোয় অংশ নেন তিনি। সেখান থেকে ফেরার পথে বাড়ির সামনে একটি গণেশ পুজোর অনুষ্ঠানে কিছুক্ষনের জন্য গাড়ি থেকে নেমে অংশগ্রহণ করেন এবং দলীয় কর্মীদের সঙ্গে কথা বলেন।

আরও পড়ুন: WB By-Poll: ভবানীপুরে Mamata-র বিরুদ্ধে BJP প্রার্থী আইনজীবী Priyanka Tiberwal

মনোনয়ন জমা পড়ার পরে ববি হাকিম সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যা হয়েছে তার বদলা নিতে মানুষ উদগ্রীব হয়ে রয়েছেন। ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি। মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির উঠোন ভবানীপুর, এখানে কেউ নাক গলাতে পারবে না।ভবানীপুর কেন্দ্রের বিজেপি (BJP) প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে (Priyanka Tiberwal) তীব্র আক্রমণ করে তিনি বলেন প্রিয়াঙ্কার কোনো জনভিত্তি নেই, তিনি কখনো পৌরসভা নির্বাচন অথবা পঞ্চায়েত নির্বাচনে প্রার্থী হননি। বিজেপির ষ্টার ক্যাম্পেনারের তালিকার বিষয়ে ববি হাকিম জানান ভবানীপুরে তৃণমূলের হয়ে তিনিও ষ্টার ক্যাম্পেনার, অতয়েব বিজেপির (BJP) হয়ে কে ষ্টার ক্যাম্পেনার হলেন তাতে কিছু যায় আসেনা। ববি হাকিমের দাবি এই উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় বিপুল ভোটে জয়লাভ করবেন। 

শুক্রবার সকালেই উপনির্বাচনে ভবানীপুরের প্রার্থী হিসেবে আইনজীবী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের (Priyanka Tiberwal) নাম ঘোষণা করেছে বিজেপি (BJP)। অপরদিকে কংগ্রেস প্রার্থী না দেওয়ায় ভবানীপুর থেকে নির্বাচনে লড়ার সিদ্ধান্ত নিয়েছে CPI(M)। তারা প্রার্থী করেছে আরেক আইনজীবী শ্রীজীব বিশ্বাসকে। আগামী ৩০শে সেপ্টেম্বর ভোটগ্রহণ হবে ভবানীপুরে, ভোট গণনা ৩রা অক্টোবর। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.