আজও ট্যাক্সির খোঁজে চাতক পাখির মত অপেক্ষা শহরবাসীর

শহরে ট্যাক্সির সংকট চলছেই।

Updated By: Aug 9, 2014, 04:23 PM IST
আজও ট্যাক্সির খোঁজে চাতক পাখির মত অপেক্ষা শহরবাসীর

ওয়েব ডেস্ক: শহরে ট্যাক্সির সংকট চলছেই। আজও সকাল থেকেই রাস্তায় ট্যাক্সির সংখ্যা অন্যান্য দিনের তুলনায় ছিল বেশ কম। হাওড়া ও শিয়ালদা স্টেশনের  প্রিপেড ট্যাক্সি  বুথেও এদিন ট্যাক্সি কম থাকায় চরম দুর্ভোগে পড়েন যাত্রীরা। সকালে পার্ক সার্কাস মোড়ে ট্যাক্সি আটকানোর  চেষ্টা হয়। শেষপর্যন্ত পুলিস অবস্থা সামাল দেয়। দুপুরে পরিস্থিতি সরেজমিনে দেখতে শিয়ালদায় যান পরিবহণমন্ত্রী মদন মন্ত্রী। তিনি সাফ জানিয়েছেন, ট্যাক্সিচালকদের গুন্ডামি বরদাস্ত করা হবে  না।

গ্রেপ্তার ও জামিন অযোগ্য ধারায় মামলা করা চলবে। পুলিসকে  আরও কড়া ব্যবস্থা নিতে নির্দেশ দেওয়া হয়েছে। সিপিএম ও বিজেপি চক্রান্ত করে ট্যাক্সিচালকদের বিভ্রান্ত করছে বলেও মন্ত্রী  মন্তব্য করেন। আগামী বুধবার যাবতীয় সমস্যা নিয়ে আলেচনার জন্য পরিবহণমন্ত্রী ট্যাক্সিচালকদের সঙ্গে বৈঠকে বসবেন ।

ট্যাক্সি চালকদের গুন্ডামি কোনওভাবেই বরদাস্ত করা হবে না।  সাফ জানিয়ে দিলেন পরিবহণমন্ত্রী মদন মিত্র। আজ তিনি জানিয়েছেন, কয়েকটি জায়গায় ট্যাক্সি ভাঙচুরের চেষ্টা হয়েছে। কিন্তু নব্বই শতাংশ ট্যাক্সিই চলছে।  আলোচনায় বসতে তিনি রাজি। কিন্তু ট্যাক্সিচালকরা আইন ভাঙার চেষ্টা করলে প্রয়োজনে ঘটনাস্থলেই লাইসেন্স বাতিল করতে পুলিসকে নির্দেশ দেওয়া হয়েছে।

.