দু'দিন কেটে গেলেও তিলজলা দুষ্কৃতী তাণ্ডবের অভিযুক্তরা এখনও অধরা

দু'দিন কেটে গেলেও তিলজলা দুষ্কৃতী তাণ্ডবের অভিযুক্তরা এখনও অধরা। বৃহস্পতিবার রাতে স্থানীয় এক ইমারতি সামগ্রীর ব্যবসায়ীর বাড়িতে ঢুকে তোলা চেয়ে হামলা চালায় ৩ যুবক। ব্যবসায়ীর চিত্‍‍কার, চেঁচামেচিতে কিছুক্ষণের মধ্যেই  এলাকা ছেড়ে পালায় দুষ্কৃতীরা। এরপর   স্থানীয় একটি বেসরকারি হাসপাতালের সামনে গিয়ে রিজওয়ান,আরসাদ,সানি নামে ৩ যুবক আর মদ্যপ অবস্থায় গালিগালাজ শুরু করে বলে অভিযোগ।

Updated By: Apr 15, 2017, 10:15 PM IST
দু'দিন কেটে গেলেও তিলজলা দুষ্কৃতী তাণ্ডবের অভিযুক্তরা এখনও অধরা
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : দু'দিন কেটে গেলেও তিলজলা দুষ্কৃতী তাণ্ডবের অভিযুক্তরা এখনও অধরা। বৃহস্পতিবার রাতে স্থানীয় এক ইমারতি সামগ্রীর ব্যবসায়ীর বাড়িতে ঢুকে তোলা চেয়ে হামলা চালায় ৩ যুবক। ব্যবসায়ীর চিত্‍‍কার, চেঁচামেচিতে কিছুক্ষণের মধ্যেই  এলাকা ছেড়ে পালায় দুষ্কৃতীরা। এরপর   স্থানীয় একটি বেসরকারি হাসপাতালের সামনে গিয়ে রিজওয়ান,আরসাদ,সানি নামে ৩ যুবক আর মদ্যপ অবস্থায় গালিগালাজ শুরু করে বলে অভিযোগ।

ঘটনার প্রতিবাদ করেন স্থানীয় যুবক বাবর। এরপরেই ধারালো অস্ত্র নিয়ে ওই যুবকের ওপর হামলা চালায় দুষ্কৃতীরা। বন্দুকের বাঁট দিয়ে মাথায় আঘাত করা হয় তাঁকে। গোটা ঘটনায় কড়েয়া থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

.