ভোটে হেরে যাওয়া চার মন্ত্রীকে ক্যাবিনেট মন্ত্রী পর্যায়ের দায়িত্ব দিলেন মুখ্যমন্ত্রী

হেরে যাওয়া চার মন্ত্রীকে ক্যাবিনেট মন্ত্রী পর্যায়ের দায়িত্ব দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিধানসভা ভোটের ফল বের হওয়ার পরেই মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন পরাজিত কয়েকজন মন্ত্রীকে গুরুত্বপূর্ণ দায়িত্বে ফিরিয়ে আনবেন। সেই কথা মত, শঙ্কর চক্রবর্তী, মণীশ গুপ্ত, চন্দ্রিমা ভট্টাচার্য ও উপেন বিশ্বাসকে  ক্যাবিনেট মন্ত্রী পর্যায়ের দায়িত্ব দেওয়া হয়েছে। শঙ্কর চক্রবর্তীকে ম্যাকিনটস বার্নের চেয়ারম্যান করা হয়েছে।

Updated By: May 30, 2016, 05:27 PM IST
ভোটে হেরে যাওয়া চার মন্ত্রীকে ক্যাবিনেট মন্ত্রী পর্যায়ের দায়িত্ব দিলেন মুখ্যমন্ত্রী

ওয়েব ডেস্ক: হেরে যাওয়া চার মন্ত্রীকে ক্যাবিনেট মন্ত্রী পর্যায়ের দায়িত্ব দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিধানসভা ভোটের ফল বের হওয়ার পরেই মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন পরাজিত কয়েকজন মন্ত্রীকে গুরুত্বপূর্ণ দায়িত্বে ফিরিয়ে আনবেন। সেই কথা মত, শঙ্কর চক্রবর্তী, মণীশ গুপ্ত, চন্দ্রিমা ভট্টাচার্য ও উপেন বিশ্বাসকে  ক্যাবিনেট মন্ত্রী পর্যায়ের দায়িত্ব দেওয়া হয়েছে। শঙ্কর চক্রবর্তীকে ম্যাকিনটস বার্নের চেয়ারম্যান করা হয়েছে।

মণীশ গুপ্তকে তাঁর পুরনো মন্ত্রক বিদ্যুত্‍ দফতরের চেয়ারম্যান করা হয়েছে। একই সঙ্গে তাঁকে বিদ্যুত্‍  ও অচিরাচরিত শক্তি বিষয়ক ক্ষেত্রে মুখ্যমন্ত্রীর উপদেষ্টাও করা হয়েছে। চন্দ্রিমা ভট্টাচার্য হয়েছেন মেডিক্যাল সার্ভিস কমিশনের চেয়ারম্যান।  একই ভাবে উপেন বিশ্বাসকে দেওয়া হয়েছে তফশিলি  জাতি উপজাতি উন্নয়ন আর্থিক কর্পোরেশনের চেয়ারম্যান পদ।

যাদবপুর কেন্দ্রে সিপিআইএম প্রার্থী সুজন চক্রবর্তীর কাছে হারেন মণীশ গুপ্ত। উত্তর দমদম কেন্দ্রে চন্দ্রিমা ভট্টাচার্য হারেন সিপিএম প্রার্থী তন্ময় ভট্টাচার্যর বিরুদ্ধে। বাগদা থেকে হারেন উপেন বিশ্বাস। বালুরঘাট বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী হয়ে লড়ে হেরে যান শঙ্কর চক্রবর্তী।

.