নরেন্দ্রপুরের বাগানবাড়িতে দম্পত্তি হত্যাকাণ্ডের তদন্তে স্পষ্ট হচ্ছে মালিকের যোগ

মঙ্গলবার সকালে তিউরিয়া এলাকার একটি বাগানবাড়িতে ট্রলি ব্যাগে উদ্ধার হয় দম্পতির টুকরো টুকরো দেহ।

Updated By: Aug 2, 2019, 06:44 PM IST
নরেন্দ্রপুরের বাগানবাড়িতে দম্পত্তি হত্যাকাণ্ডের তদন্তে স্পষ্ট হচ্ছে মালিকের যোগ

নিজস্ব প্রতিবেদন: নরেন্দ্রপুরে দম্পতির ব্যাগবন্দি টুকরো টুকরো দেহ উদ্ধারের ঘটনার তদন্তে নতুন সূত্র পেল পুলিস। মালিক পক্ষের সঙ্গে সাম্প্রতিক বিবাদের জেরেই কি খুন? সেই প্রশ্নের উত্তর খুঁজছেন তদন্তকারীরা। 

মঙ্গলবার সকালে তিউরিয়া এলাকার একটি বাগানবাড়িতে ট্রলি ব্যাগে উদ্ধার হয় দম্পতির টুকরো টুকরো দেহ। মৃত প্রদীপ বিশ্বাস ও আলপনা বিশ্বাস গত ২০ বছর ধরে বাগানবাড়ির দেখভাল করতেন। বাগানবাড়িতেই থাকতেন তাঁরা। মঙ্গলবার নরেন্দ্রপুর থানার পুলিস দেহ দুটি উদ্ধার করে। খুনের কারণ নিয়ে রয়েছে দ্বন্দ্ব। উঠে আসছে নানা তথ্য।  

প্রাথমিকভাবে পুলিসের ধারণা, ভাড়াটে বা পেশাদার খুনি দিয়ে খুন করা হয়েছে। তদন্তকারীদের মত, লুঠের উদ্দেশ্য নয়, ব্যক্তিগত আক্রোশের জেরেই খুন করা হয় ওই দম্পতিকে।  

খুনের তদন্তে নেমে দম্পতির আত্মীয় ও স্থানীয়দের সঙ্গে কথা বলছেন পুলিস আধিকারিক। এর পরেই পুলিসের হাতে উঠে আসে একটি সূত্র। জানা গিয়েছে, বাগানবাড়ির মালিক পক্ষের সঙ্গে সম্প্রতি বিবাদে জড়িয়েছিলেন মৃত প্রদীপ বিশ্বাস। নিহত আলপনা বিশ্বাসের বোনের সঙ্গে দ্বিতীয় বিয়ে হয়েছিল মালিক দীপঙ্কর দে-র। সম্পর্কগত জটিলতা থেকে খুনের সম্ভাবনা ভাবাচ্ছে তদন্তকারীদের।  

রহস্যের জট খুলতে ইতিমধ্যে দীপঙ্কর দে ও তাঁর স্ত্রী-সহ অন্যান্য সদস্যদের ফোন বাজেয়াপ্ত করেছে পুলিস। রবিবার সকাল থেকে সোমবার পর্যন্ত কাদের সঙ্গে দীপঙ্কর দে ও তাঁর স্ত্রীর ফোনে কথা হচ্ছে তা খতিয়ে দেখছে পুলিস। ট্র্যাক করা হচ্ছে ফোন করা ব্যক্তিদের টাওয়ার লোকেশানও। 

আরও পড়ুন- মোদীর প্যাকেজেই প্রশান্তের কৌশল 'ব্র্যান্ড মমতা','দিদিকে বলো'র পর #আমারগর্বমমতা

.