নারদ তদন্তে আজই হাইকোর্টে খসড়া রিপোর্ট জমা দিতে চলেছে সিবিআই

নারদ তদন্তে আজই হাইকোর্টে খসড়া রিপোর্ট জমা দিতে চলেছে CBI। তারপরই তদন্তের পরবর্তী পদক্ষেপ স্থির করবে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। স্টিং অপারেশনের সব ফুটেজ ও অডিও ফাইল পরীক্ষার কাজ ইতিমধ্যে সেরে ফেলেছেন তদন্তকারীরা। শেষ হয়ে গিয়েছে সবকটি অডিও ফাইল ট্রান্সস্ক্রিপ্ট করার কাজও। সব ফুটেজ পরীক্ষা করেই তৈরি হয়েছে খসড়া রিপোর্ট। সেই রিপোর্ট পাঠানো হয়েছে নয়াদিল্লির লিগ্যাল সেলে।

Updated By: Mar 21, 2017, 08:50 AM IST
নারদ তদন্তে আজই হাইকোর্টে খসড়া রিপোর্ট জমা দিতে চলেছে সিবিআই

ওয়েব ডেস্ক: নারদ তদন্তে আজই হাইকোর্টে খসড়া রিপোর্ট জমা দিতে চলেছে CBI। তারপরই তদন্তের পরবর্তী পদক্ষেপ স্থির করবে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। স্টিং অপারেশনের সব ফুটেজ ও অডিও ফাইল পরীক্ষার কাজ ইতিমধ্যে সেরে ফেলেছেন তদন্তকারীরা। শেষ হয়ে গিয়েছে সবকটি অডিও ফাইল ট্রান্সস্ক্রিপ্ট করার কাজও। সব ফুটেজ পরীক্ষা করেই তৈরি হয়েছে খসড়া রিপোর্ট। সেই রিপোর্ট পাঠানো হয়েছে নয়াদিল্লির লিগ্যাল সেলে।

আরও পড়ুন মহুয়া মৈত্র মামলায় বিজেপি সাংসদ বাবুলকে তিরস্কার হাইকোর্টের

রিপোর্টের সঙ্গে যুক্ত করা হয়েছে অডিও ট্রান্সক্রিপশনও। গোয়েন্দাদের যুক্তি, নারদকাণ্ডে যাঁরা টাকা দিলেন ও যাঁরা টাকা নিলেন দুপক্ষের ভূমিকাই আরও খতিয়ে দেখা দরকার। এজন্য আরও গভীরে গিয়ে তদন্তের প্রয়োজনীয়তা রয়েছে। CBI মনে করছে,FIR দায়ের করে তদন্ত শুরু করা উচিত।

আরও পড়ুন  শহর কলকাতার বাজারগুলোয় আলুর কোনও ফিক্সড রেটই নেই

.