আজ CBI দফতরে হাজিরা দিতে পারেন নারদকাণ্ডে অভিযুক্ত তৃণমূল বিধায়ক ইকবাল আহমেদ

CBI দফতরে আজ হাজিরা দিতে পারেন নারদকাণ্ডে অন্যতম অভিযুক্ত তৃণমূল বিধায়ক ইকবাল আহমেদ। তিনি কলকাতা পুরসভার ডেপুটি মেয়রও। গত ১০ জুন তাঁর হাজিরার কথা থাকলেও শেষ পর্যন্ত আর CBI দফতরে হাজির হননি ইকবাল আহমেদ। বদলে আইনজীবী পাঠিয়ে বাড়তি সময় চেয়ে নেন তিনি। ফের তাঁকে নোটিস  দিয়ে ডেকে পাঠায় CBI। সেই নোটিসের পরই আজ হাজিরা দিতে পারেন ইকবাল।  

Updated By: Jun 15, 2017, 08:43 AM IST
আজ CBI দফতরে হাজিরা দিতে পারেন নারদকাণ্ডে অভিযুক্ত তৃণমূল বিধায়ক ইকবাল আহমেদ

ওয়েব ডেস্ক: CBI দফতরে আজ হাজিরা দিতে পারেন নারদকাণ্ডে অন্যতম অভিযুক্ত তৃণমূল বিধায়ক ইকবাল আহমেদ। তিনি কলকাতা পুরসভার ডেপুটি মেয়রও। গত ১০ জুন তাঁর হাজিরার কথা থাকলেও শেষ পর্যন্ত আর CBI দফতরে হাজির হননি ইকবাল আহমেদ। বদলে আইনজীবী পাঠিয়ে বাড়তি সময় চেয়ে নেন তিনি। ফের তাঁকে নোটিস  দিয়ে ডেকে পাঠায় CBI। সেই নোটিসের পরই আজ হাজিরা দিতে পারেন ইকবাল।  

নিজাম প্যালেসে CBI-এর দুর্নীতি দমন শাখার অফিসে তলব করা হয়েছে ইকবাল আহমেদকে। নারদ মামলায় CBI-এর দায়ের করা FIR-এ ইকবাল আহমেদের নাম ৪ নম্বরে। শুধু CBI নয়, ইকবাল আহমেদকে জিজ্ঞাসাবাদ করতে চান ইডির তদন্তকারীরা। ২১ জুন সল্টলেকে ইডির দফতরে তাঁকে হাজিরার জন্য নোটিস পাঠানো হয়েছে। সূত্রের খবর, ইকবালের মাধ্যমেই তৃণমূলের বিভিন্ন নেতার সঙ্গে যোগাযোগ হয় নারদ কর্তা ম্যাথু স্যামুয়েলের। ফুটেজে ইকবালকেও টাকা নিতে দেখা গেছে।    

.