ফিস ফ্রাইয়ের স্বাদ নেই প্যাটিসে, নবান্নে ঝাঁঝালো মেজাজে সূর্যকান্ত মিশ্র

শনিবারের সর্বদল বৈঠকে আপ্পায়নের ত্রুটি ছিল না। তবে তাতে নরম করা যায়নি বিরোধীদের। নবান্নর সর্বদল বৈঠকে আগাগোড়া আক্রমণাত্মক মেজাজেই রইলেন তাঁরা।  সর্বদল বৈঠক থেকে এদিন ফের এক বার ডিভিসির বিরুদ্ধে তোপ দাগেন মুখ্যমন্ত্রী।

Updated By: Aug 9, 2015, 11:22 AM IST
ফিস ফ্রাইয়ের স্বাদ নেই প্যাটিসে, নবান্নে ঝাঁঝালো মেজাজে সূর্যকান্ত মিশ্র
ফাইল ছবি

ব্যুরো: শনিবারের সর্বদল বৈঠকে আপ্পায়নের ত্রুটি ছিল না। তবে তাতে নরম করা যায়নি বিরোধীদের। নবান্নর সর্বদল বৈঠকে আগাগোড়া আক্রমণাত্মক মেজাজেই রইলেন তাঁরা।  সর্বদল বৈঠক থেকে এদিন ফের এক বার ডিভিসির বিরুদ্ধে তোপ দাগেন মুখ্যমন্ত্রী।

ফিস ফ্রাইয়ের আপ্যায়ন বাজি মাত করলেও প্যাটিস আর ক্রিম রোল কিন্তু বিরোধীদের মন জয় করতে পারল না। শনিবারের বৈঠক শেষে বন্যাত্রাণ নিয়ে প্রকাশ্যেই অসন্তোষ প্রকাশ করলেন বিরোধী দল নেতা সূর্য কান্ত মিশ্র। ত্রাণ বণ্টনে অর্থ ব্যয় নিয়েও সন্দেহের সুর  বিরোধী দল নেতার গলায়।

গত বছর,  ঘড়ছাড়াদের ফেরানোর দাবিতে  নবান্নে গিয়ে ফিসফ্রাই খেয়ে দলের ভিতরে বাইরে সমালোচনার মুখে পরেন বিমান বসু।  শনিবার অবশ্য সে পথে পা বাড়াননি সূর্যকান্ত মিশ্র। অতীত থেকে শিক্ষা নিয়ে আগাগোড়াই তিনি ছিলেন আক্রমণাত্মক।

ব্লক স্তরে কমিটি করুক। সূর্যকান্ত মিশ্রর সঙ্গে এক মত সোহরাব আলি, শমীক ভট্টাচার্য,তরুণ নস্কররা। বাম কংগ্রেসের দাবি মেনে সর্বদল বৈঠক ডেকেছিলেন মুখ্যমন্ত্রী। তবে বিধানসভায় যে দল নেই , তাদের ডাকা হয়নি। তাই বিরোধীদের দাবি, রাজ্যের সব দলকে ডেকে আলোচনায় বসতে হবে।  দাবি মেনে ১৮ তারিখ সব রাজনৈতিক দলকে নিয়ে  বৈঠক ডাকছে রাজ্য। কিন্তু ব্লক স্তরে কমিটির প্রস্তাব মানেননি মুখ্যমন্ত্রী। এদিনের বৈঠকে তৃণমূলের তফরে উপস্থিত  ছিলেন সাংসদ সুব্রত বক্সি। আর  এই নিয়েই  প্রশ্ন তুলেছেন  বিরোধীরা। মুখ্যমন্ত্রী সহ সাত জন মন্ত্রী থাকলেও সাংসদ সুব্রত বক্সি মিটিংয়ে এলেন কেন? প্রশ্ন বিরোধীদের।

 

.