এবার ঐত্রীর পরিবারকে চাপে ফেলতে নয়া কৌশল আমরি প্রধানের

জয়ন্তীর কথায়, ''আমার হাতই মচকে দেওয়া হয়েছিল। আমি হুমকি দিইনি।'' আমরি কর্তৃপক্ষের আরও দাবি, ভিড়ের মধ্যে সিসিটিভি ফুটেজ স্পষ্ট নয়।

Updated By: Mar 9, 2018, 04:38 PM IST
এবার ঐত্রীর পরিবারকে চাপে ফেলতে নয়া কৌশল আমরি প্রধানের

নিজস্ব প্রতিবেদন:  ঐত্রীর পরিবারকে চাপে ফেলতে কৌশল আমরি-র। স্বাস্থ্য কমিশনে ঐত্রীর পরিবারের বিরুদ্ধে অভিযোগ জানালেন মুকুন্দপুর আমরি কর্ত্রী জয়ন্তী চট্টোপাধ্যায়। তাঁর অভিযোগ, ঘটনার দিন তাঁর হাত মচকে দেওয়া হয়েছিল। তিনি কাউকে কোনও হুমকি দেননি বলেও পাল্টা দাবি করেছেন। জয়ন্তীর কথায়, ''আমার হাতই মচকে দেওয়া হয়েছিল। আমি হুমকি দিইনি।'' আমরি কর্তৃপক্ষের আরও দাবি, ভিড়ের মধ্যে সিসিটিভি ফুটেজ স্পষ্ট নয়। সূত্রের খবর সংবাদমাধ্যমের কাছে ফুটেজ চাইতে পারে কমিশন। সেই ফুটেজ খতিয়ে দেখেই সিদ্ধান্ত নেওয়া হবে।

আরও পড়ুন: মস্তানি করবেন না, আমার থেকে বড় মস্তান কেউ নেই, শাসানি আমরি প্রধানের

প্রসঙ্গত, গত জানুয়ারি মাসেই এই আমরি হাসপাতালে জ্বর নিয়ে ভর্তি হয়েছিল দুবছরের ঐত্রী দে। কিন্তু আর ফেরানো যায়নি তাকে। প্রবল শ্বাসকষ্ট নিয়ে মৃত্যু হয় তার। চিকিত্সায় গাফিলতির অভিযোগে ক্ষোভে ফেটে পড়ে ছোট্ট ঐত্রীর পরিবার।

আরও পড়ুন: জিডি বিড়লাকাণ্ডে চার্জশিট পেশ করল পুলিস

কিন্তু সেই সময়েই সন্তানহারা মায়ের সামনে দাঁড়িয়ে মুকুন্দপুর আমরি-র প্রধান জয়ন্তী চট্টোপাধ্যায় বলতে শোনা গিয়েছিল, ‘মস্তানি করবেন না। আমার থেকে বড় মস্তানে এখানে কেউ নেই।‘ গোটা ঘটনার ভিডিও ফুটেজ রয়েছে ২৪ঘণ্টার কাছে। অথচ, এখন জয়ন্তীর দাবি, সেই ভিডিও ফুটেজ স্পষ্ট নয়। তিনি কোনও হুমকি দেননি। কমিশন এবার কী সিদ্ধান্ত নেয়, সেটাই দেখার।

 

.