NEWS FLASH: হায়াতেও বৈঠক হয়েছিল মুকুল-সুদীপ্তর

শহরে ফিরলেন মুকুল রায়। কলকাতায় ফিরে মুকুল রায় জোর গলায় বললেন,  ''আমি আজ অবধি জীবনে কোনও অনৈতিক কোনও কাজ করিনি''। সঙ্গে বলেন, দলের সঙ্গে কথা বলার পরই সিবিআইয়ের কাছে কবে, কখন দেখা করতে যাবেন তা জানাবেন।

Updated By: Jan 14, 2015, 04:22 PM IST

LIVE UPDATE:

৩টে ১০:   নবান্ন থেকে বেরিয়ে গেলেন মুকুল রায়।

২টো ৪৮: হোটেলের ঘর বুক করা থাকত কুণাল ঘোষের নামে।

২টো ৪৫: বাইপাসের ধারে পাঁচ তারা হোটেলে সুদীপ্ত সেনের সঙ্গে বৈঠক হয়েছিল মুকুল রায়ের। চাঞ্চল্যকর তথ্য সামনে। হায়াত হোটেলে হয়েছিল গোপন বৈঠক। হোটেল ম্যানেজারকে তলব ইডির।

২টো ২৮: ডেলো বাংলোর বৈঠক নিয়ে মুকুল রায়কে জিজ্ঞাসাবাদ করবে সিবিআই। দু হাজার বারোর মার্চে কালিম্পংয়ের ডেলো বাংলোয় সুদীপ্ত সেনের সঙ্গে গোপন বৈঠক হয়েছিল। বৈঠকে ছিলেন মুকুল রায়, কুণাল ঘোষ, সুদীপ্ত সেন, গৌতম কুণ্ডু।   সেদিনের বৈঠকে ঠিক কি আলোচনা হয়েছিল তানিয়ে মুকুল রায়কে জিজ্ঞাসাবাদ করবে সিবিআই। সেদিনের বৈঠকের বারো সেকেন্ডের ফুটেজও হাতে এসেছে সিবিআইয়ের। সেই ফুটেজের ভিত্তিতেই মুকুল রায়কে জিজ্ঞাসাবাদ করা হবে বলে সিবিআই সূত্রে খবর।  

২টো ২০:    কলকাতায় ফিরে নবান্নে পৌঁছলেন মুকুল রায়।

-------------------------------------------------------------------------------------------------------

শহরে ফিরলেন মুকুল রায়। কলকাতায় ফিরে মুকুল রায় জোর গলায় বললেন,  ''আমি আজ অবধি জীবনে কোনও অনৈতিক কোনও কাজ করিনি''। সঙ্গে বলেন, দলের সঙ্গে কথা বলার পরই সিবিআইয়ের কাছে কবে, কখন দেখা করতে যাবেন তা জানাবেন।

 

সূত্রের খবর আগামিকাল সিবিআই অফিসে হাজিরা দেবেন তিনি। আগামিকাল সকাল দশটা নাগাদ সিবিআই দফতরে যাওয়ার কথা মুকুল রায়ের। সিবিআইয়ের জয়েন্ট ডিরেক্টরের অফিসে ফোন করে জানিয়েছেন তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ড।  

আগামিকাল সিবিআই অফিসে হাজিরা দেবেন তিনি। আগামিকাল সকাল দশটা নাগাদ সিবিআই দফতরে যাওয়ার কথা মুকুল রায়ের। সিবিআইয়ের জয়েন্ট ডিরেক্টরের অফিসে ফোন করে জানিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।  

 সিবিআইয়ের জয়েন্ট ডিরেক্টরকে ফোনে একথা জানিয়েছেন মুকুল রায়। সারদাকাণ্ডের তদন্তে তাদের দফতের হাজির হওয়ার জন্য গতকালই মুকুল রায়কে নোটিস পাঠায় সিবিআই। দিল্লিতে থাকায় মুকুল রায় জানিয়েছিলেন দু-একদিনেই সিবিআই দফতরে হাজিরা দেবেন তিনি। আজ অবশ্য তিনি নিজেই ফোন করেন সিবিআই দফতরে।  

এদিকে, প্রশ্নপত্র নিয়ে সিবিআই রেডি। মুকুলের বিরুদ্ধে কখনও মুখ খুলেছেন আসিফ খান, কখনও কুণাল ঘোষ আবার কখনও রজত মজুমদার। বিভিন্ন জনকে জেরা  করে পাওয়া তথ্যের ভিত্তিতে ইতিমধ্যেই মুকুল রায়ের জন্য তৈরি প্রশ্নবাণ।

.