আশ্চর্য ষষ্ঠী! জামাইষষ্ঠীর দিনে জামাইয়ের কাছ থেকে উপহারের বদলে নিগ্রহ জুটল শাশুড়ির!

বছরচারেক আগে কবরডাঙার রামচন্দ্রপুরের বাসিন্দা লাবণী গোস্বামীর সঙ্গে বিয়ে হয়েছিল সঞ্জীব গোস্বামীর।

Updated By: Jun 7, 2022, 08:53 PM IST
আশ্চর্য ষষ্ঠী! জামাইষষ্ঠীর দিনে জামাইয়ের কাছ থেকে উপহারের বদলে নিগ্রহ জুটল শাশুড়ির!
ফাইল চিত্র।

তথাগত চক্রবর্তী: ইলিশ-মাটন-দধি-মিষ্টান্নময় মিষ্টিমধুর জামাইষষ্ঠীর কোনও ব্যাপারই এ নয়; নয় জামাইয়ের কাছ থেকে কোনও উপহার পাওয়ার উজ্জ্বল মুহূর্ত। এ বরং উল্টো গল্প। জামাইষষ্ঠীর দিনেই জামাইয়ের হাতে আক্রান্ত হলেন শাশুড়ি। অন্তত তেমনই অভিযোগ। ঘটনাটি ঘটেছে হরিদেবপুরে। হরিদেবপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

বছরচারেক আগে কবরডাঙার রামচন্দ্রপুরের বাসিন্দা লাবণী গোস্বামীর সঙ্গে বিয়ে হয়েছিল এএসআই সঞ্জীব গোস্বামীর। সঞ্জীব আইবি ডিপার্টমেন্টে লর্ড সিনহা রোড অফিসে কর্মরত। কিন্তু আজ, রবিবার খোদ জামাইষষ্ঠীর দিনেই ছন্দপতন। রবিবার সকালে সঞ্জীবের শ্বশুর খোকন অধিকারী ও শাশুড়ি ঊষা অধিকারী তাঁদের জামাইয়ের বিরুদ্ধে অভিযোগ নিয়ে যান থানায়। তাঁদের উপর হামলা চালানো হয়েছে বলে অভিযোগে। শুধু জামাই নয়, তাঁদের অভিযোগ জামাইয়ের বাবা, মা ও ভাইয়ের দিকেও। জামাই-সহ ওই চারজনই হামলা চালান বলে অভিযোগ করেন খোকন-ঊষা।

অভিযোগ, মারধর করা হয়েছে সঞ্জীবের স্ত্রী লাবণী গোস্বামীকেও। লাবণীর অভিযোগ অবশ্য এত দিন-স্পেসিফিক নয়; বরং তিনি জানাচ্ছেন, বিয়ের পর বিভিন্ন বিষয় নিয়েই যখন-তখন অশান্তি করতেন স্বামী সঞ্জীব গোস্বামী। মারধর করতেন বলেও অভিযোগ তাঁর। 

কেন?

লাবণী জানান, বিয়ের সময়ে সঞ্জীব যৌতুক নেন আসবাবপত্র, সোনার গয়না-সহ নগদ ১ লক্ষ টাকা! তবে আরও টাকা দাবি করে সঞ্জীব মাঝেমধ্যেই অশান্তি করতেন। শুধু তাই নয়, সার্ভিস রিভলভার নিয়ে গুলি করে মারার হুমকিও নাকি তিনি দিতেন তাঁর পরিবারের লোকজনকে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: Feminine Power: কলকাতার কালীর বিশ্ব পরিক্রমা; দু'মাস পরে পাকাপাকি ঠাঁই ব্রিটিশ মিউজিয়ামে

.