Video: 'ফেলো কড়ি, নাও দেহ', কাঁটাপুকুর মর্গে মৃতের পরিবারের সঙ্গে দর কষাকষি!

এই ভিডিয়ো-র সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। 

Updated By: Nov 19, 2021, 05:23 PM IST
Video:  'ফেলো কড়ি, নাও দেহ', কাঁটাপুকুর মর্গে মৃতের পরিবারের সঙ্গে দর কষাকষি!

নিজস্ব প্রতিবেদন: প্রিয়জনকে হারিয়ে শোকাহত পরিবার। মর্গ থেকে যখন দেহ নিতে গেলেন, তখন তাঁদের কাছে টাকা চাওয়া হল! ভিডিয়োতে দেখা গেল, রীতিমতো দর কষাকষি চলছে কাঁটাপুকুরে! যদিও এই ভিডিয়ো-র সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। শেষপর্যন্ত চেয়েচিন্তে ৫০০ টাকা দিয়ে দেহ নিতে হল পরিজনদের।

জানা গিয়েছে, মৃতের নাম মহেন্দ্রনাথ হেমব্রম। বাড়ি বাঁকুড়ার শালতোড়ায়। কম্পিউটারের একটি কোর্স করতে এসেছিলেন সোনারপুরে। বুধবার মেসে আচমকাই অসুস্থ হয়ে পড়েন আঠাশ বছরের ওই তরুণ। হাসপাতালে ভর্তি করা হয়েছিল, কিন্তু শেষরক্ষা হয়নি। সেদিনই মারা যান মহেন্দ্রনাথ। খবর দেওয়া হয় থানায়। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য কলকাতার কাঁটাপুকুর মর্গে পাঠিয়ে দেয় পুলিস।

আরও পড়ুন: Kolkata: হাঁটু ব্যথা সারানোর বিজ্ঞাপন দেখে যেতেই 'কেঁচো খুঁড়তে কেউটে বেরিয়ে এল'!

এদিকে ছেলের মৃত্যুর খবর পেয়ে বাঁকুড়া থেকে কলকাতায় চলে আসেন মহেন্দ্রনাথের পরিবারের লোকেরা। কিন্তু তাঁদের আর্থিক অবস্থা এতটাই খারাপ যে, গাড়ি ভাড়ার টাকা জোগাড় করতেই একদিন সময় লেগে যায়! মৃতের পরিবারের দাবি, এদিন সকালে মর্গ থেকে দেহ নিতে এলে তাঁদের কাছে ৬ হাজার টাকা দাবি করা হয়। কিন্তু এত টাকা পাবেন কোথা থেকে? এরপর শুরু হয় দর কষাকষি। 

 

এভাবেই কেটে যায় আরও কয়েক ঘণ্টা। শেষপর্যন্ত ৫০০ টাকার বিনিময়ে দেহ পরিবারের হাতে তুলে দিতে রাজি হন কাঁটাপুকুর মর্গের কর্মীরা। সঙ্গে যাঁরা এসেছিলেন, তাঁদের কাছ থেকে রীতিমতো চাঁদা তুলে সেই টাকার ব্যবস্থা করেন মৃতের পরিজনেরা। এবারই কিন্তু প্রথম নয়, বরং কাঁটাপুকুর মর্গে দেহ নিতে এলেই মৃতের বাড়ির লোকের কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগ উঠেছে আগেও। কিন্তু কেন? সদুত্তর মেলেনি।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.