'নির্ভয়ার মতো হাল করব‍' হুমকি দিয়ে যাদবপুরে শ্লীলতাহানি কলেজছাত্রীকে

ঘটনার কথা কলকাতা পুলিসের সোস্যাল নেটওয়াকিং সাইটে শেয়ার করেন নির্যাতিতা। এরপরই লালবাজারের তরফে যোগাযোগ করা হয় তরুণীর সঙ্গে।

Updated By: Feb 24, 2018, 01:36 PM IST
'নির্ভয়ার মতো হাল করব‍' হুমকি দিয়ে যাদবপুরে শ্লীলতাহানি কলেজছাত্রীকে

নিজস্ব প্রতিবেদন : খাস কলকাতায় নির্ভয়াকাণ্ড ঘটিয়ে দেওয়ার হুমকি। বন্ধুর বাড়ি যাওয়ার পথে অজ্ঞাত পরিচয় ব্যক্তির হাতে শ্লীলতাহানির শিকার হলেন কলকাতার এক নামি কলেজের ছাত্রী। এই ঘটনায় চরম আতঙ্কের মধ্যে রয়েছেন ভিনরাজ্যের ওই তরুণী। অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তির বিরুদ্ধে যাদবপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

নির্যতিতা তরুণী কলকাতার এক নামি কলেজের ছাত্রী। পেয়িং গেস্টে হিসেবে থাকেন যাদবপুর থানা এলাকায়। বুধবার সন্ধ্যায় ওই তরুণী একাই বন্ধুর বাড়ি যাচ্ছিলেন। কিছুটা এগনোর পরই বুঝতে পারেন যে একটি বাইক তাঁর পিছু নিয়েছে। ভয় পেলেও, না থেমে এগোতে থাকেন তরুণী।

অভিযোগ, এরপর ওই বাইক আরোহী তাঁকে ক্রমাগত কুপ্রস্তাব দিতে থাকে। শুরু হয় তাঁর শরীরের বিভিন্ন জায়গায় আপত্তিকর স্পর্শ। তরুণী পালানোর চেষ্টা করতেই, তাঁকে ধাক্কা মেরে পালিয়ে যায় বাইক আরোহী। রাস্তায় পড়ে আহত হন তরুণী।

আরও পড়ুন, নার্সিং পাশ না করেই ইঞ্জেকশন? ঐত্রীর মৃত্যুতে আমরির বিরুদ্ধে চাঞ্চল্যকর অভি‌যোগ

সাময়িক বিহ্বলতা কাটার পর তিনি নিজের সেই অভিজ্ঞতার কথা শেয়ার করেন কলকাতা পুলিসের সোস্যাল নেটওয়াকিং সাইটে। তারপরই লালবাজারের তরফে যোগাযোগ করা হয় তরুণীর সঙ্গে। তাদের পরামর্শমতই বুধবার এক বান্ধবীর সঙ্গে যাদবপুর থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন তরুণী।

.