শোকের পাথর বুকে নিয়েই ফেস্টুন হাতে মিছিলে সামিল মিতার বাবা

  বিয়ের দিন লাল বেনারসী গায়ে ঝলমল করছিল যে মেয়েটা, কী এমন হল, যার জন্য এমন মর্মান্তিক পরিণতি! এতদিন সোশ্যাল মিডিয়ার দেওয়ালে আছড়ে পড়ছিল প্রতিবাদ। সেই প্রতিবাদ এবার নেমে এল রাস্তায়। প্রতিবাদ চাই। শোকের পাথর বুকে নিয়েই ফেস্টুন হাতে মিছিলে সামিল মিতার বাবা। দিদির ছবি বুকে ধরে পথ হাঁটলেন ভাই। তাঁদের সঙ্গে পা মেলালেন অসংখ্য মানুষ। মিতার বন্ধু, বান্ধবী, পাড়া প্রতিবেশী, সবার একটাই দাবি, এই মৃত্যুর বিচার চাই। শান্তিনগরের বাড়ি থেকে গড়িয়া স্টেশন পর্যন্ত এভাবেই চলল প্রতিবাদ মিছিল। সম্পর্কের নিরিখে যাঁরা অনাত্মীয়, অসময়ে চলে যাওয়া মেয়েটার জন্য তাঁরাও পথ হাঁটলেন।

Updated By: Oct 16, 2016, 06:00 PM IST
 শোকের পাথর বুকে নিয়েই ফেস্টুন হাতে মিছিলে সামিল মিতার বাবা

ওয়েব ডেস্ক:  বিয়ের দিন লাল বেনারসী গায়ে ঝলমল করছিল যে মেয়েটা, কী এমন হল, যার জন্য এমন মর্মান্তিক পরিণতি! এতদিন সোশ্যাল মিডিয়ার দেওয়ালে আছড়ে পড়ছিল প্রতিবাদ। সেই প্রতিবাদ এবার নেমে এল রাস্তায়। প্রতিবাদ চাই। শোকের পাথর বুকে নিয়েই ফেস্টুন হাতে মিছিলে সামিল মিতার বাবা। দিদির ছবি বুকে ধরে পথ হাঁটলেন ভাই। তাঁদের সঙ্গে পা মেলালেন অসংখ্য মানুষ। মিতার বন্ধু, বান্ধবী, পাড়া প্রতিবেশী, সবার একটাই দাবি, এই মৃত্যুর বিচার চাই। শান্তিনগরের বাড়ি থেকে গড়িয়া স্টেশন পর্যন্ত এভাবেই চলল প্রতিবাদ মিছিল। সম্পর্কের নিরিখে যাঁরা অনাত্মীয়, অসময়ে চলে যাওয়া মেয়েটার জন্য তাঁরাও পথ হাঁটলেন।

আরও পড়ুন নিজের বেলায় বুঢ্ঢা হোগা তেরা বাপ, আর বাড়ির ধন্যি মেয়েরা বিয়ের পর থেকে যাক অন্তরালে!

পরিবারের অভিযোগের ভিত্তিতে মিতার স্বামী রানা মণ্ডল ও শ্বশুর দ্বিজেন্দ্রনাথকে গ্রেফতার করেছে উলুবেড়িয়া থানার পুলিস। কিন্তু শাশুড়ি আর দেওর এখনও অধরা। পুলিসি তদন্তের গতিপ্রকৃতি নিয়ে মোটেই সন্তুষ্ট নয় মিতার পরিবার। এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ দাবি করছে মিতার পরিবার। সঠিক তদন্ত চেয়ে সোমবার উলুবেড়িয়া থানায় স্মারকলিপি দেবে মিতার পরিবার। সঙ্গে থাকবেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের কয়েকজন প্রাক্তনী।

আরও পড়ুন  কখনও মানবিক, কখনও অমানবিক, শহরে অ্যাপ ক্যাবের নানা রূপ

.