নবান্ন অভিযানে এসে নিখোঁজ DYFI সদস্য

'যেভাবে অত্যাচার চালিয়েছে পুলিস' তার বিরুদ্ধে বিরাটাকার আন্দোলনে নামার হুঁশিয়ারি দিয়েছে বাম সংগঠন। 

Updated By: Feb 15, 2021, 01:57 PM IST
নবান্ন অভিযানে এসে নিখোঁজ DYFI সদস্য

নিজস্ব প্রতিবেদন: নবান্ন অভিযানে এসে নিঁখোজ DYFI সদস্য। নাম দীপক কুমার পাঁজা। বাড়ি না ফেরায়  সোমবার এই মর্মে নিউ মার্কেট থানায় জিডি করে পরিবার। জানা গিয়েছে, পাাশকুঁড়ার বাসিন্দা দীপক কুমার।

এই মুহূর্তে উদ্বিগ্নে রয়েছে গোটা পরিবার। তাঁরা জানিয়েছে, DYFI এর ডাকে যে নবান্ন অভিযান হয়েছিল তাতে যোগ দিতে গিয়েছিলেন দীপক কুমার পাঁজা। পরিবারের সদস্যদের অভিযোগ, পুলিসের জলকামান ও লাঠিচার্জের মুখে পড়ে দীপক কুমার। এরপরই নিঁখোজ হয়ে যায় সে। 

বামের তরফে অভিযোগ , তাদের এক কর্মীর মৃত্যর পাশাপাশি নিঁখোজ হয়েছেন আরও এক কর্মী। তিনি আদৌ বেঁচে আছেন কিনা তা নিয়ে দ্বন্দ্ব রয়েছে। দলের পক্ষ থেকে বিভিন্ন জায়গায় অভিযোগ দায়ের করা হয়েছে। আগামীকাল এই নিয়ে বিক্ষোভে সামিল হতে পারে জেলার বাম সমর্থকরা। 

আরও পড়ুন: LIVE: 'আমি আর বাঁচব না', মাটিতে লুটিয়ে পড়ে শেষ আর্তনাদ মইদুলের

পাশকুঁড়া থানার পুলিস অভিযোগ হাতে পাওয়া মাত্রই তল্লাশি শুরু করেছে। বাম সংগঠনের তরফে জানান হয়েছে। 'যেভাবে অত্যাচার চালিয়েছে পুলিস' তার বিরুদ্ধে বিরাটাকার আন্দোলনে নামার হুঁশিয়ারি দিয়েছে বাম সংগঠন। 

প্রসঙ্গত, নবান্ন অভিযানে আহত বাম কর্মী মইদুলের মৃত্যু হয়েছে সোমবার সকালে। বাম সংগঠনের অভিযোগ পুলিসে লাঠির আঘাতেই গুরুতর জখম হন মইদুল। যার জেরে তিন দিনের দীর্ঘ লড়াইয়ে মৃত্যু হয় তাঁর। মৃত DYFI এই কর্মী ময়নাতদন্তের ভিডিওগ্রাফি করা হয়। ময়নাতদন্তে থাকছেন ৩ চিকিৎসক।

.