সামাজিক দূরত্ব বজার রাখার বার্তা দিয়েই বাড়িতে নমাজ পাঠ মন্ত্রী ফিরহাদ হাকিমের

নিজের বাড়িতে বসেই নমাজ পাঠ করলেন তিনি। সঙ্গে অবশ্য ছিলেন তাঁর একান্ত আপন কয়েকজন। তবে বজায় রেখেছিলেন যথেষ্ট সামাজিক দূরত্ব, মেনেছেন স্বাস্থ্যবিধি

সামাজিক দূরত্ব বজার রাখার বার্তা দিয়েই বাড়িতে নমাজ পাঠ মন্ত্রী ফিরহাদ হাকিমের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: ঘরে বসেই পালন করুন এবারের ইদ। রাজ্যবাসীর কাছে অনুরোধ করেছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। খুশির ইদে অবশ্যই মাথায় রাখতে হবে সুরক্ষার কথা, আর এবার সেই বার্তা দিয়েই ইদ পালন করলেন রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম।

নিজের বাড়িতে বসেই নমাজ পাঠ করলেন তিনি। সঙ্গে অবশ্য ছিলেন তাঁর একান্ত আপন কয়েকজন। তবে বজায় রেখেছিলেন যথেষ্ট সামাজিক দূরত্ব, মেনেছেন স্বাস্থ্যবিধি। দূরত্ব বজায় রেখেই নমাজ পাঠ করেছেন তিনি।

আরও পড়ুন- ইদের খুশি, ক্যান্সার রোগী কল্পনার অপারেশনের জন্যে রক্ত দিতে সিউড়ি ছুটে এলেন নুরুল হক

তবে এবারের ইদেও যে আমফান পরবর্তী পরিস্থিতি মোকাবিলায় তিনি কাজ করে যাবেন, তা আগেই জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, "ইদেও কাজ হবে, আমি নিজেও পুরসভায় যাব।" কার্যত এবারের খুশির ইদের আগেই রাজ্যের ওপর দিয়ে বয়ে গিয়েছে প্রবল ঝঞ্ঝা। আমফানের তাণ্ডবে তছনছ গোটা রাজ্য। সেই পরিস্থিতি মোকাবিলায় এককাট্টা হয়ে কাজ করে যাচ্ছে রাজ্য সরকার। তিনিও কাজ করবেন বলে জানিয়েছেন। নমাজ পাঠের পর খাওয়াদাওয়া শেষেই তাঁর পরবর্তী পদক্ষেপ পুরসভার উদ্দেশ্যেই।

.