Babul Supriya: 'খড়কুটো আঁকড়ে ধরছে', ভোট গণনার মাঝেই বিজেপিকে নিশানা মন্ত্রী বাবুলের

'বাংলার মানুষ খুব জোরালো ও স্পষ্টভাবে মত দিয়েছে। বিভাজনের রাজনীতির মুখের উপর দরজা বন্ধ করে দিয়েছে'।

Updated By: Jul 11, 2023, 04:05 PM IST
Babul Supriya:  'খড়কুটো আঁকড়ে ধরছে', ভোট গণনার মাঝেই বিজেপিকে নিশানা মন্ত্রী বাবুলের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল: 'প্রত্যাখানের ভয়ে খড়কুটো আঁকড়ে ধরছে'। পঞ্চায়েতে ভোটগণনার দিনে বিজেপিকে নিশানা করলেন মন্ত্রী বাবুল সুপ্রিয়। তাঁর ট্যুইট, 'বাংলার মানুষ খুব জোরালো ও স্পষ্টভাবে মত দিয়েছে। বিভাজনের রাজনীতির মুখের উপর দরজা বন্ধ করে দিয়েছে'।

আরও পড়ুন:  West Bengal Panchayat Election 2023 Results: 'পঞ্চায়েত ভোটে হিংসার জেরে বাংলা ছেড়ে অসমে'!

হাইকোর্টের নির্দেশে কেন্দ্রীয় বাহিনীর উপস্থিতিতেই পঞ্চায়েত ভোট হল রাজ্যে। তাহলে কেন এত হিংসা, মৃত্যু? বিজেপি নেতা সম্বিত পাত্রের অভিযোগ, 'পশ্চিমবঙ্গে অবাধ ও শান্তিপূর্ণ ভোটের জন্য কেন্দ্রীয় বাহিনী পাঠানো হয়েছিল, কিন্তু সেই বাহিনীকে সঠিকভাবে মোতায়েন করা হয়নি রাজ্য সরকার। স্পর্শকাতর বুথ কত? সেই তথ্য গোপন করা হয়েছিল'।

ট্যুইট করে পাল্টা জবাব দিলেন বাবুল সুপ্রিয়। তিনি লিখেছেন, 'বাংলায় পায়ের তলার শক্ত মাটি পেতে রীতিমতো লড়াই করতে হচ্ছে বিজেপিকে। প্রমাণ ছাড়া তাঁদের এই আক্রমণ সত্যিই অসাধারণ, আশ্চর্যজনক নয় যদিও'। কেন? বাবুলের মতে, 'প্রত্যাখানের ভয়ে খড়কুটো আঁকড়ে ধরছে'।

 

এদিকে পঞ্চায়েত ভোটে হিংসার অভিযোদে দিল্লি থেকে বাংলায় প্রতিনিধি দল পাঠাচ্ছে বিজেপি। হিংসাকবলিত এলাকা ঘুরে দেখে, জেপি নাড্ডাকে রিপোর্ট দেবেন প্রতিনিধি দলের সদস্যরা। 

আরও পড়ুন: WB Panchayat Election 2023: ‘কয়েকটি ঘটনাকে সারা রাজ্যের ঘটনা বলে বলা হচ্ছে', দাবি রাজিবা সিনহার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.