Mimi Chakraborty: 'মানুষের করের টাকা সঠিক ভাবে ব্যবহার করে উন্নয়নমূলক কাজ করেছি', সরব মিমি

বৃহস্পতিবার বিধানসভায় মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। জানিয়ে দেন বিভিন্ন সময়ে কাজ করতে গিয়ে বাধার সম্মুখীন হয়েছেন। এবার সামাজিক মাধ্যমে মুখ খুলেছেন তিনি নিজেই।

Updated By: Feb 16, 2024, 08:04 PM IST
Mimi Chakraborty: 'মানুষের করের টাকা সঠিক ভাবে ব্যবহার করে উন্নয়নমূলক কাজ করেছি', সরব মিমি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যাদবপুরের সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছেন, দেখা করেছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। জানিয়েছেন যে ইস্তফা গ্রহণ করেননি সুপ্রিমো। তিনি মিমি চক্রবর্তী। যাদবপুর লোকসভা কেন্দ্রের সাংসদ।

বৃহস্পতিবার বিধানসভায় মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। জানিয়ে দেন বিভিন্ন সময়ে কাজ করতে গিয়ে বাধার সম্মুখীন হয়েছেন। তিনি অকপটে জানিয়ে দেন যে সেই সব বাধার কথা তিনি দলনেত্রীকে জানিয়েছেন। তিনি বলেন, সামাজিক মাধ্যমে কারোর নাম বলার হলে তিনি আগেই বলতেন।  

এবার সামাজিক মাধ্যমে মুখ খুলেছেন তিনি নিজেই। ফেসবুকে নিজের সাংসদ তহবিলের খরচের হিসাব তুলে ধরেছেন তিনি।

 

আরও পড়ুন: Abhishek Banerjee: ভোটের স্লোগান বেঁধে দিলেন অভিষেক, 'জমিদারি হঠাও, বাংলা বাঁচাও'

ফেসবুকে তিনি লিখেছেন, ‘আমি মিমি চক্রবর্তী। আমার জীবনঅধ্যায়ের অধিকাংশ সময় অভিনয় জগতে থেকে মানুষকে মনোরঞ্জন দিতে সক্ষম হয়েছি। কিন্তু বিগত ৫ বছর, বিশ্বের সবচেয়ে বৃহৎ গণতন্ত্রের একজন সাংসদ রূপে যতটা কাজ সাধারণ মানুষের জন্যে করতে পেরেছি, মানুষের করের টাকা সঠিক ভাবে ব্যবহার করে উন্নয়নমূলক কাজ করেছি, সৎপথে থেকে মাথা উঁচু করে এগিয়ে গেছি... সেই সফরের কথা মনে করলে মারাত্মক আত্মতুষ্টি হয়। তাই আনন্দের সাথে বিগত পাঁচ বছরের আমার সাংসদ রূপে যাবতীয় কাজের খতিয়ান আজ জনসমক্ষে তুলে ধরলাম’।

তিনি আরও লেখেন, ‘আন্তরিক কৃতজ্ঞতা আমার নেত্রী, মাননীয়া মুখ্যমন্ত্রী শ্রীমতী মমতা বন্দ্যোপাধ্যায়-কে, তার স্নেহের হাত আমার মাথায় সর্বক্ষণ রাখবার জন্য। আগামী দিনে আমি সক্রিয় রাজনীতিতে থাকি বা না থাকি, আমার কাজের মাধ্যমে আমি নিশ্চিতরূপে মানুষের হৃদয়ের মণিকোঠায় থাকব’। ( COVID-এর কারণে সেই সময় ফান্ড আসা বন্ধ ছিলো )’।

আরও পড়ুন: Abhishek Banerjee: প্রতি পঞ্চায়েতে সহায়তা ক্যাম্প, সংগঠন গোছাতে আসরে অভিষেক

সব শেষে তিনি লিখেছেন, “কুছ তোহ লোগ কাহেনগে, লোগো কা কাম হে কেহনা!”

পর পর দুই রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন সাংসদ মিমি চক্রবর্তী। একইসঙ্গে সংসদের স্ট্যান্ডিং কমিটি থেকেও পদত্যাগ করেছেন সম্প্রতি। তারপরে এবার ফেসবুক পোস্ট। কিসের ইঙ্গুত দিচ্ছেন সাংসদ? সেই প্রশ্নই ঘুরছে রাজনৈতিক মহলে।  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

 

.