Drug Racket Busted by STF: বিধাননগর মাদককাণ্ডে অবশেষে গ্রেফতার মূল চক্রী

ছাগল ব্যবসার আড়ালে মাদকের কারবার! বিধাননগরে এক ব্যবসায়ীর ফ্ল্যাটে পাওয়া গেল কোটি টাকার মাদক।  এসটিএফ সূত্রের খবর, এই চক্রের মাথা ওই ব্যবাসায়ীর স্ত্রী।  মাদক মামলায় তিনি জেলেও খেটেছেন আগেও।

Updated By: Mar 16, 2023, 06:23 PM IST
Drug Racket Busted by STF:  বিধাননগর মাদককাণ্ডে অবশেষে গ্রেফতার  মূল চক্রী

অয়ন ঘোষাল: ছাগল ব্যবসার আড়ালে মাদকের কারবার! বিধাননগরে এক ব্যবসায়ীর ফ্ল্যাটে পাওয়া গেল কোটি টাকার মাদক। নেপথ্য কে? অবশেষে এসটিএফের জালে চক্রের মাস্টার মাইন্ড মেহতাব বেগম।

এসটিএফ সূত্রে খবর, প্রায় দিন তিনেক আগে পার্ক সার্কাসের একটি মাদকচক্রে হানা দেয় বেনিয়াপুকুর থানার পুলিস। আটক করা হয় এক ব্যক্তিকে। কেন? তদন্তকারীদের দাবি, ধৃত ব্যক্তি পেশায় মাদক পাচারকারী। শুধু তাই নয়, তাকে জেরা করে বিধাননগর দক্ষিণ থানা এলাকার এক ব্যবসায়ীর হদিশ মেলে।

আরও পড়ুন:  বৃহস্পতিতেই দলীয় নেতৃত্বের সঙ্গে গুরুত্বপূর্ণ বৈঠকে মমতা, ১০ দফা ইস্যুতে জোর

তারপর? বিধাননগর দক্ষিণ থানার অন্ নওভাঙা সেক্টর-৪ এলাকায় ওই ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালায় এসটিএফ। রাতরভর চলে তল্লাশি অভিযান। উদ্ধার হয়  ৩ কিলোগ্রাম হেরোইন। সঙ্গে হেরোইন এবং ব্রাউন সুগারের মতো মাদক তৈরির সামগ্রী! সকালে গ্রেফতার করা হয়েছিল স্বামী মোবিন খানকে। এবার ধরা পড়ল চক্রের  মাস্টারমাইন্ড মেহতাব বেগমও।

স্থানীয় সূত্রের খবর, ওই দম্পতির ধাপার মনপুর এলাকায় একটি ফ্ল্যাটও রয়েছে। নওভাঙা সেক্টর-৪ এলাকার বাড়িতে পশুপালনের ব্যবসা করতেন স্বামী-স্ত্রী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.