বিয়ে হওয়ার কথা ছিল, মেলামেশা কমানোয় নিগৃহীতার সঙ্গে মারামারি, আনন্দপুরকাণ্ডে নয়া তথ্য

নিগৃহীতাকে জেরায় পুলিস জানতে পেরেছে,  অভিযুক্ত যুবক অভিষেক পাণ্ডের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল তাঁর। কিন্তু লকডাউনের কারণে নিগৃহীতার মা জলপাইগুড়ি থেকে আসতে পারছিলেন না।

Reported By: সুকান্ত মুখোপাধ্যায় | Updated By: Sep 9, 2020, 09:35 AM IST
বিয়ে হওয়ার কথা ছিল, মেলামেশা কমানোয় নিগৃহীতার সঙ্গে মারামারি, আনন্দপুরকাণ্ডে নয়া তথ্য
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন:  আনন্দপুরকাণ্ডে পুলিসের তদন্তে উঠে এল আরও চাঞ্চল্যকর তথ্য। নিগৃহীতাকে জেরায় পুলিস জানতে পেরেছে,  অভিযুক্ত যুবক অভিষেক পাণ্ডের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল তাঁর। কিন্তু লকডাউনের কারণে নিগৃহীতার মা জলপাইগুড়ি থেকে আসতে পারছিলেন না।

অন্যদিকে কয়েকমাস ধরে নিগৃহীতা অভিষেক সময় দিচ্ছিলেন না বলেও তাঁদের সম্পর্কের টানাপোড়েন শুরু হয়। ঘটনার দিনও এই নিয়েই তাঁদের মধ্যে গাড়িতে ঝামেলা হয়। আপাতত জেরায় জানা গিয়েছে, সম্পর্কের টানাপোড়েন নিয়েই সেদিন গাড়িতে মারামারি হয়।

মঙ্গলবারই আনন্দপুরকাণ্ডে গ্রেফতার করা হয় অভিযুক্ত অভিষেক পাণ্ডেকে। মঙ্গলবার সকাল থেকেই যৌথভাবে তদন্ত প্রক্রিয়া শুরু করা হয়েছিল। মঙ্গলবার ক্য়ালকাটা ন্যাশনাল স্কুলের এর সামনে একটি প্রাইভেট গাড়িতে যাওয়ার সময়ে গ্রেফতার হয় অভিযুক্ত। গাড়িতে করে সায়েন্সসিটির দিকে এক বন্ধুর বাড়িতে যাচ্ছিল সে। তখনই গাড়ি-সহ গ্রেফতার করা হয় তাঁকে। এই ঘটনায় আরও কেউ জড়িত কিনা তা দেখা হচ্ছে।  তাঁকে কেউ পালাতে সাহায্য করেছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

.