Kolkata Death: অন্ধ মায়ের সঙ্গে থাকত ছেলে, প্রতিবেশির সঙ্গে ধস্তাধস্তিতে ঘটে গেল ভয়ংকর ঘটনা

Kolkata Death: কোনও কারণে বচসা থেকে মারমারির সূত্রপাত। কেউ কেউ দাবি করেছেন ছুরি দিয়ে মারা হয়েছে। কিন্তু পুলিস ছুরি দিয়ে মারার কোনও প্রমাণ পায়নি। এনিয়ে কয়েকজনকে আটকও করা হয়েছে

Updated By: Mar 16, 2024, 07:58 PM IST
Kolkata Death: অন্ধ মায়ের সঙ্গে থাকত ছেলে, প্রতিবেশির সঙ্গে ধস্তাধস্তিতে ঘটে গেল ভয়ংকর ঘটনা

রণয় তিওয়ারি: মধ্যকলকাতায় প্রকাশ্যে খুন! ধস্তাধস্তি থেকে মারধর। বেধড়ক মারে মৃত্যু হল বছর পঞ্চাশের এক ব্যক্তির। পুলিসে এসে ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে গেলে ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেরা। পুলিস সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম শেখ মুন্না(৫০)। মায়ের সঙ্গে তিনি থাকতেন মধ্য কলকাতার মুসলিম ইনস্টিটিউটের কাছাকাছি একটি হোটেলের সামনে।

আরও পড়ুন-৭ দফায় হবে লোকসভা নির্বাচন, জেনে নিন কবে ভোট দিচ্ছেন আপনি...

শনিবার বেলা তিনটে নাগাদ পুলিসের কাছে ওই সংঘর্ষের খবর আসে। পুলিস গিয়ে অচৈতন্য অবস্থায় মুন্নাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। স্থানীয় সূত্রে খবর হোটেল ঢোকার মুখে ফুটপাতের একদিকে অন্ধ মায়ের সঙ্গে থাকতেন মুন্না। অন্যদিকে থাকতেন অন্য একটি পরিবারের আরও কয়েকজন। সবাই ফুটপাতের বাসিন্দা।

স্থানীয়দের দাবি, কোনও কারণে বচসা থেকে মারমারির সূত্রপাত। কেউ কেউ দাবি করেছেন ছুরি দিয়ে মারা হয়েছে। কিন্তু পুলিস ছুরি দিয়ে মারার কোনও প্রমাণ পায়নি। এনিয়ে কয়েকজনকে আটকও করা হয়েছে। ঘটনার খবর পেয়েছে ঘঠনাস্থলে আসেন ডেপুটি কমিশনার ইন্দিরা মুখোপাধ্যায়। তিনি বলেন, বিকেল চারটে নাগাদ তাঁরা আসেন। ঠিক কারণ ওই ঘটনা তা এখনও বোঝা যাচ্ছে না। মৃতদেহের ময়না তদন্ত হবে।  তার পরে কিছু সূত্র মিলতে পারে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.