শিশুকে মারধরে বাধা, চপার দিকে কুপিয়ে খুন প্রতিবাদীকে

দিন দুপুরে এই ভয়ঙ্কর ঘটনায় আত্কে ওঠে এলাকার লোকজন

Updated By: Dec 9, 2018, 11:32 AM IST
শিশুকে মারধরে বাধা, চপার দিকে কুপিয়ে খুন প্রতিবাদীকে

নিজস্ব প্রতিবেদন: শিশুকে মারধরের প্রতিবাদ করায় গলায় একেবার চপারের কোপ। শহরে দিন দুপুরে খুন হয়ে গেলেন এক মধ্যবয়স্ক। মেটিয়াবুরুজের রাজাবাগান এলাকার ঘটনা। তাজ্জব এলাকার মানুষ।

শনিবার দুপুরে কাজ থেকে বাড়ি ফিরছিলেন রাজাবাগান এলাকার বাসিন্দা বছর পঞ্চাশের চুন্না কুরেশি। সে সময় তিনি দেখেন একটি শিশুকে বেধড়ক মারধর করছে কালাম কুরেশি নামে এক ব্যক্তি। সঙ্গে সঙ্গেই প্রতিবাদ করেন চুন্না। এতেই শুরু হয়ে যায় বাকবিতন্ডা।

আরও পড়ুন-মঙ্গলের বায়ুপ্রবাহের শব্দ পাঠাল NASA-র যান ইনসাইট

ঝগড়াঝাঁটির মধ্যেই পাশের দোকানে ছুটে যায় কালাম। সেখান থেকে একটি চপার নিয়ে দৌড়ে এসে সোজা কোপ বসিয়ে দেয় চুন্নার গলায়। মারধরে যোগ দেয় কালামের ভাই ইসলামও। চপারের কোপে চুন্নার গলায় বিশাল ক্ষত হয়ে যায়। ঘটনাস্থলেই পড়ে যান চুন্না। এরপরও চলতে থাকে পরপর কোপ।

এলাকার এক বাসিন্দা জি ২৪ ঘণ্টাকে জানান, মাংসের দোকান থেকে একটি চপার তুলে এনে তা দিয়ে চুন্নার গলায় আঘাত করে কালাম। সঙ্গে সঙ্গে গলার বিরাট অংশ কেটে মাথা পাশে ঢলে পড়ে। শুধু তাই নয় চুন্নার পড়ে যাওয়ার পর তার বুকে, হাতে, গলায় ফের কোপ দিতে থাকে কালাম।

আরও পড়ুন-শতাব্দীর সেরা গুগলি কি এটাই? সাত বছরের খুদের বোলিংয়ে চমকে উঠলেন শেন ওয়ার্ন

দিন দুপুরে এই ভয়ঙ্কর ঘটনায় আত্কে ওঠে এলাকার লোকজন। ঘটনার পর কালাম পালিয়ে গেলেও তার ভাই ইসলামকে ধরে ফেলে লোকজন। তাকে বেধড়ক মারধর করা হয়। পুলিস এসে ইসলামকে গ্রেফতার করে নিয়ে যায়। কালামের সঙ্গে আরও অনেকের প্রায়ই ঝগড় হতো বলে অভিযোগ করেছেন এলাকার অনেকে।

 

 

.