Kolkata: স্ত্রীকে 'খুন'! মেয়েকে ধারালো অস্ত্রের 'কোপ', থানায় ফোন অভিযুক্তের

আশঙ্কাজনক অবস্থায় ওই  কিশোরী ভর্তি হাসপাতালে।

Updated By: Oct 30, 2021, 11:42 PM IST
Kolkata:  স্ত্রীকে 'খুন'! মেয়েকে ধারালো অস্ত্রের 'কোপ', থানায় ফোন অভিযুক্তের

নিজস্ব প্রতিবেদন: কাজ হারিয়ে মানসিক অবসাদ? স্ত্রীকে 'খুন' করলেন স্বামী। ধারালো অস্ত্রের কোপ কিশোরী মেয়েকেও! নিজেই আবার ফোনকে থানায় খবর দিলেন অভিযুক্ত। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল কলকাতার মনোহরপুকুর এলাকায়।

জানা গিয়েছে, অভিযুক্তের নাম অরবিন্দ বাজাজ। দক্ষিণ কলকাতার মনোহর পুকুর রোডের দীর্ঘদিনের বাসিন্দা তিনি। স্ত্রী প্রিয়াঙ্কা ও একমাত্র মেয়ে অদ্রিজাকে নিয়ে থাকতেন একটি আবাসনে। শ্বশুরের সিমেন্টের ব্যবসা দেখাশোনা করতেন অরবিন্দ। পুলিস সূত্রে খবর, এদিন রাতে সাড়ে আটটা নাগাদ অরবিন্দ নিজেই ফোন করেন রবীন্দ্র সরোবর থানায়। কেন? ফোনে তিনি জানান, স্ত্রী ও মেয়ে কুপিয়ে খুন করেছেন! এরপর ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। ফ্ল্যাট উদ্ধার হয় অরবিন্দের স্ত্রী প্রিয়াঙ্কার রক্তাক্ত দেহ। মেয়ে অদ্রিজার শরীরেরও একাধিক জায়গায় ধারালো অস্ত্রে আঘাতে চিহ্ন ছিল। আশঙ্কাজনক অবস্থায় এসএসকেএম ভর্তি সে।

আরও পড়ুন: কলকাতা হাইকোর্টের বাজি নিষিদ্ধের রায় চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে মামলা

কেন এমন কাণ্ড ঘটালেন? প্রাথমিক তদন্তে জানা গিয়েছে,  দু'বছর ধরে কোনও কাজ ছিল না অরবিন্দের। সংসারে আর্থিক অনটন চলছে। মানসিক অবসাদের খুন বলে মনে করছেন তদন্তকারীরা। খবর পেয়ে ঘটনাস্থলে যান স্থানীয় বিধায়ক দেবাশিষ কুমার। অভিযুক্তের সঙ্গে কথাও বলেন তিনি। বিধায়কের কথায়, 'এলাকার দীর্ঘদিনের বাসিন্দা। ওর বাবা-র সঙ্গেও আমাদের সম্পর্ক ছিল। বলছে, আমি পেশাদার খুনি নই, রাগের মাথায় করে ফেলেছি। খুবই দুর্ভাগ্যজনক ঘটনা'। অরবিন্দ বাজাজকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিস।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.