Cheating: ম্যাট্রিমনিয়াল সাইটে পরিচয়; বিয়ের প্রতিশ্রুতি গিয়ে বিপুল টাকা প্রতারণা, অবশেষে পাকড়াও জালিয়াত

২০২১ সালের অক্টোবর মাসে কৈখালির ওই যুবতী বিধাননগর থানায় অভিযোগ করেন বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর কাছ থেকে বিপুল টাকা হাতিয়ে নিয়েছে আশীষ দে নামে এক যুবক

Updated By: Jan 2, 2022, 12:59 PM IST
Cheating: ম্যাট্রিমনিয়াল সাইটে পরিচয়; বিয়ের প্রতিশ্রুতি গিয়ে বিপুল টাকা প্রতারণা, অবশেষে পাকড়াও জালিয়াত

নিজস্ব প্রতিবেদন: ম্যাট্রিমনিয়াল সাইটে পরিচয়। সেখান থেকেই জাল ছড়াতে শুরু করেছিল জালিয়াত। শেষপর্যন্ত বেশ কয়েক হাজার টাকা খুইয়ে কৈখালির এক যুবতী বুঝতে পারলেন তিনি প্রতারিত হয়েছেন।

২০২১ সালের অক্টোবর মাসে কৈখালির ওই যুবতী বিধাননগর থানায় অভিযোগ করেন বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর কাছ থেকে বিপুল টাকা হাতিয়ে নিয়েছে আশীষ দে নামে এক যুবক। টাকা নেওয়ার পর কোনওভাবেই সে যোগাযোগ করছে না।

আরও পড়ুন- লকডাউন নয়, কড়া কোভিড বিধির পথে হাঁটতে পারে বাংলা   

ওই যুবতীর অভিযোগ, একটি ম্য়াট্রিমনিয়াল সাইটের মাধ্যমে তাঁর সঙ্গে পরিচয় হয় আশীষের। নিজেকে সোনা ব্যবসায়ী বলে পরিচয় দিয়েছিলেন আশীষ। পরিচয় থেকে জানাশোনা এবং ধীরে ধীরে ওই যুবতীর কাছ থেকে মোট ৬৮ হাজার ৪৬০ টাকা হাতিয়ে নেয় ও তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়।

ঘটনার তদন্তে নেমে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিস শনিবার হানা দেয় বাইপাসের এক পাঁচতারা হোটেলে। সেখানেই পাকড়াও করা হয় আশীষকে। পুলিস সূত্রে খবর, এদিন এক যুবতীকে হোটেলে এনেছিল আশীষ। হোটেলেই হাতেনাতে তাকে ধরে ফেলে পুলিস।

ধৃত আশীষকে আজ বিধাননগর আদালতে তোলা হবে। তাকে হেফাজতে নেওয়ার আবেদন করবে পুলিস। জানার চেষ্টা হচ্ছে আরও কোনও মহিলার সঙ্গে আশীষ ওই ধরনের প্রতারণা করেছে কিনা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.