Murder: কালীপুজোর রাতে ছেলের হাতে বাবা খুন!

কীভাবে ঘটল এমন ঘটনা? অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। হতবাক পাড়া-প্রতিবেশীরা।

Updated By: Oct 25, 2022, 08:54 PM IST
 Murder: কালীপুজোর রাতে ছেলের হাতে বাবা খুন!

মৈত্রেয়ী ভট্টাচার্য: মদ কেনার টাকা দিচ্ছেন না কেন? কালীপুজোয় যখন উৎসবে মাতোয়ারা গোটা রাজ্য, তখন ছেলের হাতে খুন বাবা! অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনাস্থল, উত্তর কলকাতার সিঁথি।

জানা গিয়েছে, অভিযুক্তের নাম উদীপ্ত রায়। বাড়ি, সিঁথির কেদার দাস লেনে। বাবা উৎপলকান্তি রায় ও মায়ের সঙ্গে থাকত সে। ঘড়িতে তখন প্রায় চারটে। ভোর রাতে উৎপলকান্তিকে গুরুতর আহত অবস্থায় আরজিকর হাসপাতালে ভর্তি করেন প্রতিবেশীরা। এদিন সকালে মারা যান তিনি। কীভাবে মৃত্যু? অভিযোগ, কালীপুজোর দিন ভোর রাতে রীতিমতো মত্ত অবস্থায় বাড়ি ফেরে উদ্দীপ্ত। প্রথমে মায়ের সঙ্গে বচসা শুরু হয় তাঁর। ঘুম ভেঙে যায় বাবা উৎপলকান্তিরও। এরপর বাবার সঙ্গেও তর্কাতর্কিতে জড়িয়ে পড়ে ছেলে, শেষে হাতাহাতি! উৎপলকান্তিকে জোরে ঘুসি মারে তাঁর ছেলে। প্রায় সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

আরও পড়ুন: SSC Scam: এসএসসি দুর্নীতি মামলায় ১২ জনের বিরুদ্ধে চার্জশিট, তালিকায় কল্যাণময় ছাড়া আর কারা?

এর আগে, পশ্চিম মেদিনীপুরে সবংয়ে বাড়ির সেপটিক ট্যাংকে পাওয়া গিয়েছিল এক বৃদ্ধের দেহ। গলায় আবার ফাঁস লাগানো ছিল! সেবারও বাবাকে খুন করার অভিযোগ ওঠেছিল ছেলের বিরুদ্ধে। কেন? প্রতিবেশীদের দাবি, দুই ছেলের সঙ্গে টাকা-পয়সা নিয়ে প্রায়ই অশান্তি হত ওই বৃদ্ধের। এমনকী, বড় ছেলে নাকি বাবাকে মেরে ফেলার হুমকি দিয়েছিল! ঘটনার পর পালিয়ে যায় সে। ছোট ছেলে, পু্ত্রবধূ ও পরিবারের আরও এক সদস্যকে আটক করেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.