Regent Park Murder: মাত্র সাড়ে চারশো টাকা নিয়ে বচসা, রিজেন্ট পার্কে সহকর্মীদের মারে মৃত্যু যুবকের

গ্রেফতার ৩ জনের মধ্যে রয়েছে সংস্থার মালিক সুমন মণ্ডল, বাকী হল দেবাশীষ অধিকারী ও সোমনাথ চক্রবর্তী। সুমন মণ্ডল বীরভূমের কির্ণাহারের বাসিন্দা, দেবাশীষ অধিকারীর বাড়ি বজবজে, সোমনাথ চক্রবর্তী রিজেন্ট প্লেসের বাসিন্দা

Updated By: Nov 6, 2022, 06:35 PM IST
Regent Park Murder: মাত্র সাড়ে চারশো টাকা নিয়ে বচসা, রিজেন্ট পার্কে সহকর্মীদের মারে মৃত্যু যুবকের

বিক্রম দাস: রিজেন্ট পার্ক এলাকায় এক যুবককে পিটিয়ে মারার অভিযোগ উঠল তার সহকর্মীদের বিরুদ্ধে। অমিত রঞ্জন চট্টোপাধ্য়ায় নামে নিহত ওই যুবকের বাড়ি বীরভূমে। বছর পঁয়ত্রিশের অমিত দুর্গা ফাইনান্স কোম্পানি নামে একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন বলে পুলিস সূত্রে খবর। অফিসের টাকা খোয়া যাওয়াকে কেন্দ্র করে গতকাল সন্ধেয় তার সহকর্মীদের সঙ্গে তার ঝামেলা বাধে। সেইসময় অমিতকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় তাকে এম আর বাঙ্গুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বল ঘোষণা করেন চিকিত্সকেরা।

আরও পড়ুন-গোরুপাচার মামলায় নাম জড়িয়েছিল, কেষ্টঘনিষ্ট টুলুকে গ্রেফতার করল রাজ্য পুলিস

ওই ঘটনায় রিজেন্ট পার্ক থানায় অভিযোগ করে মৃতের পরিবার। সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের বিরুদ্ধে ৩০৪ ধারায় মামলা রুজু করেছে পুলিস। ওই ঘটনায় এখনওপর্যন্ত অমিতের ৩ সহকর্মীকে গ্রেফতার করেছে পুলিস। তাদের জিজ্ঞাসবাদ চলছে।

পুলিস সূত্রে খবর, মাত্র ৪৫০ টাকা খোয়া যাওয়া নিয়ে বিবাদ বাধে অমিত ও তার সহকর্মীদের মধ্যে। গতকাল সন্ধেয় জানা যায় অফিস মালিকের সাড়ে চারশো টাকা খোয়া গিয়েছে। সন্দেহ করা হয় অমিতকে। এনিয়েই বিবাদের সূত্রপাত। অভিযোগ ওই সময়ই অমিতকে বেধড়ক মারধর করা হয়। মারের চোটে জ্ঞান হারান অমিত। তখন অফিসের কর্মীরাই একটি গাড়িতে চাপিয়ে থানায় নিয়ে যান। সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

অমিতের মৃত্যুর খবর জানার পরই অফিসের লোকজন হাসপাতাল থেকে চম্পট দেয়। ঘটনার তদন্তে নেমে পুলিস একজনকে গ্রেফতার করে। তাকে জিজ্ঞাসাবাদ করে আরও ২ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ৩ জনের মধ্যে রয়েছে সংস্থার মালিক সুমন মণ্ডল, বাকী হল দেবাশীষ অধিকারী ও সোমনাথ চক্রবর্তী। সুমন মণ্ডল বীরভূমের কির্ণাহারের বাসিন্দা, দেবাশীষ অধিকারীর বাড়ি বজবজে, সোমনাথ চক্রবর্তী রিজেন্ট প্লেসের বাসিন্দা। এখন ওই সাড়ে চারশো টাকার জন্যই ঝামেলা নাকি এর পেছনে রয়েছে অন্যকিছু। তদন্ত করে দেখছে পুলিস। সূত্রের খবর নিহত অমিতের দেহের একাধিক জায়গায় কালশিটে দাগ রয়েছে। গলায় ধারাল অস্ত্রের দাগও রয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.