Bank: বৃহস্পতিবার থেকেই রাজ্যে বদলে যাচ্ছে ব্যাঙ্কের কাজের সময়, জানিয়ে দিলেন মমতা

গত ১৬ মে রাজ্য সরকারের তরফে জানিয়ে দেওয়া হয় ব্যাঙ্কের কাজকর্ম সকাল ১০টা থেকে ২টোর মধ্যে শেষ করতে হবে

Updated By: Sep 1, 2021, 04:50 PM IST
Bank: বৃহস্পতিবার থেকেই রাজ্যে বদলে যাচ্ছে ব্যাঙ্কের কাজের সময়, জানিয়ে দিলেন মমতা

নিজস্ব প্রতিবেদন: বিধিনিষেধ উঠল। এবার ব্যাঙ্ক খোলা থাকবে তার স্বাভাবিক সময়সীমা মেনেই। পানাগড়ে এক পলিফিল্ম কারখানার শিলান্য়াস অনুষ্ঠানে একথা ঘোষণা করলেন মমতা বন্দ্যেপাধ্য়ায়। পাশপাশি, নবান্নর তরফের বিজ্ঞপ্তি দিয়ে তা জানিয়ে দেওয়া হল। অর্থাত্ সকাল ১০টা থেকে এবার বিকেল ৪টে পর্যন্ত চলবে ব্যাঙ্কের কাজকর্ম।

আরও পড়ুন-Kolkata: দিল্লির দফতরে হাজিরা দেওয়া সম্ভব নয়, ইডিকে চিঠি অভিষেকের স্ত্রীর

পানাগড়ে এদিন এক অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, লক্ষ্মীর ভান্ডার প্রকল্পে বিপুল সাড়া মিলেছে। একদিন দেড় কোটি মানুষ ওই প্রকল্পের জন্য আবেদন করেছেন। এছাড়া সরকারের বিভিন্ন প্রকল্পের কাজ হচ্ছে ব্যাঙ্কের মাধ্যমে। লক্ষ্মীর ভান্ডারের টাকাও দেওয়া হবে ব্যাঙ্কের মাধ্যমে। তাই ব্যাঙ্কের কাজের সময়সীমা আগের মতে করে দেওয়া হল।

আরও পড়ুন-Visva Bharati: কথামতোই কাজ অনুব্রতর, বৃহস্পতিবার থেকে বিশ্বভারতীর আন্দোলেন নামছে TMCP

করোনা সংক্রমণের কথা মাথায় রেখে গত ১৬ মে রাজ্য সরকারের তরফে জানিয়ে দেওয়া হয় ব্যাঙ্কের কাজকর্ম সকাল ১০টা থেকে ২টোর মধ্যে শেষ করতে হবে। পাশাপাশি শনিবার ব্যাঙ্ক বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়। মমতার নির্দেশে এবার সেই নিয়মে বদল আসতে চলেছে। সকাল ১০টায় ব্যাঙ্কের কাজ শুরু হয়ে তা শেষ হবে বিকেল চারটেয়। আগামিকাল থেকে চালু হচ্ছে এই নিয়ম।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.