Mamata Banerjee: ভোটের আগে ফের উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রী, যোগ দেবেন রাহুলের 'ন্য়ায় যাত্রা'য়?

কলকাতা থেকে বিমানে হাসিমারার উদ্দেশ্য রওনা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কবে? আজ. রবিবার। হাসিমারা থেকে চপারে কোচবিহারে  পৌঁছবেন তিনি।  ৪ দিনের উত্তরবঙ্গে সফরে ঠাসা কর্মসূচি। কলকাতায় ফিরবেন ১ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার।  

Updated By: Jan 28, 2024, 04:13 PM IST
Mamata Banerjee: ভোটের আগে ফের উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রী, যোগ দেবেন রাহুলের 'ন্য়ায় যাত্রা'য়?
ফাইল ছবি

মৈত্রেয়ী ভট্টাচার্য ও মৌমিতা চক্রবর্তী: লোকসভা ভোটের আগে ফের উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রী। কলকাতা থেকে বিমানে হাসিমারার উদ্দেশ্য রওনা দিলেন তিনি। কবে? আজ. রবিবার। হাসিমারা থেকে চপারে পৌঁছবেন কোচবিহারে।

আরও পড়ুন:  Central Aid to Durga Puja: রাজ্যের দুর্গাপুজোয় এবার অনুদান কেন্দ্রের, ধর্মীয় বিভাজনের প্রতিযোগিতা বলল সিপিএম-কংগ্রেস

৪ দিনের উত্তরবঙ্গে সফরে ঠাসা কর্মসূচি। ঘড়িতে তখন ৩টে ২২। এদিন দুপুরে কলকাতা থেকে ব্য়ক্তিগত বিমানে হাসিমারা গেলেন মুখ্যমন্ত্রী। কলকাতায় ফিরবেন ১ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার।

উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রী
----
২৮ জানুয়ারি হাসিমারায় সভা।
২৯ জানুয়ারি কোচবিহার ও শিলিগুড়িতে সভা
৩০ জানুয়ারি রায়গঞ্জ ও বালুরঘাটে সভা
৩১ জানুয়ারি মালদা, মুর্শিদাবাদ ও কৃষ্ণনগরে সভা
১  ফেব্রুয়ারি শান্তিপুরে সভা

আরও পড়ুন:  Kolkata International Book Fair 2024: ১৭ বছরের গার্হস্থ্য হিংসার যন্ত্রণা ভুলিয়েছে 'ছেলে', আজ মায়ের লেখা বই উদ্বোধন করল চিকু!

এদিকে দিল্লি হয়ে ফের বাংলায় রাহুল গান্ধী। মুখ্যমন্ত্রী যেদিন উত্তরবঙ্গ সফর শুরু করলেন, সেদিনই শিলিগুড়ি, জলপাইগুড়ি ও উত্তর দিনাজপুরে 'ন্যায় যাত্রা' শুরু করলেন তিনি। এরপর ৩১ জানুয়ারি বিহারে হয়ে যাত্রা পৌঁছবে মালদহ ও মুর্শিদাবাদে।  কংগ্রেস নেতা জয়রাম রমেশ বলেন, 'ভারত জোড়ো ন্যায় যাত্রা'য় মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানানো হয়েছে। যদি যাত্রায় যোগ দেন, তাহলে ওঁকে স্বাগত জানানো হবে'।

ব্য়বধান মাস খানেকে। গত বছরের ডিসেম্বরে উত্তরবঙ্গ সফরে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেবার সফর ছিল ৭ দিনের। আলিপুরদুয়ার, জলপাইগুড়ির বানারহাট ও শিলিগুড়িতে সরকারের গণবণ্টন কর্মসূচিতে যোগ দিয়েছিলেন তিনি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.