''ওঁকে দলে নিচ্ছি,'' সব্যসাচীর 'নিজের ঘরে' ফেরা পাকা করলেন খোদ Mamata-ই

বৃহস্পতিবার বিধানসভায় মুখ্যমন্ত্রীর ঘরে যান সব্যসাচী। মনে করা হচ্ছে, আজই তাঁর পুরনো দলে প্রত্যাবর্তন পাকা।   

Updated By: Oct 7, 2021, 04:03 PM IST
''ওঁকে দলে নিচ্ছি,'' সব্যসাচীর 'নিজের ঘরে' ফেরা পাকা করলেন খোদ Mamata-ই

নিজস্ব প্রতিবেদন: নির্বাচনের আগে বিজেপির ছিল অনুকূলে স্রোত। এখন প্রতিকূলে। একে  একে 'নিজের ঘরে' ফিরছেন নেতারা। এবার সেই 'ঘরে ফেরা'র পথে সব্যসাচী দত্ত। তাঁকে নিয়ে জল্পনা চলছিলই। তবে এবার আর জল্পনার কোনও অবকাশ থাকল না। বৃহস্পতিবার বিধানসভায় বিধায়ক পদে শপথ নেন মমতা। তার পর বিধানসভায় মুখ্যমন্ত্রীর ঘরে যান সব্যসাচী। মনে করা হচ্ছে, আজই তাঁর পুরনো দলে প্রত্যাবর্তন পাকা।   

সূত্রের খবর, দিন দুয়েক আগে সুজিত বসুকে ফোন করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ফোনালাপে তিনি বলেছিলেন,''সব্যসাচীকে দলে নিচ্ছি।'' তখন সুজিত জানান, আপনার সিদ্ধান্ত শিরোধার্য। তবে বিধাননগরের মানুষ চায় না।'' তা শুনে নেত্রী বলেন,''ওকে উত্তর-পূর্বের দায়িত্ব দেওয়া হবে।'' 

তখন সব্যসাচী দত্ত তৃণমূল নেতা। তাঁর বাড়িতে মুকুল রায়ের লুচি-আলুরদম খাওয়া নিয়ে শুরু হয়েছিল জল্পনা। তার পর বিজেপিতে যোগ দেন তিনি। সেটা ২০১৯ সালের ঘটনা। ইত্যবসরে মুকুল ফিরে গিয়েছেন 'নিজের ঘরে'। এবার পালা তাঁর হাত ধরে গেরুয়া শিবিরে যাওয়া সব্যসাচীর। বিধানসভা ভোটে বিজেপির টিকিটে দাঁড়িয়েছিলেন। পরাজিত হন। তাঁর সঙ্গে তৃণমূল বিধায়ক সুজিত বসুর 'মধুর' সম্পর্ক সর্বজনবিদিত। কিন্তু স্বয়ং নেত্রী তাঁকে নিতে চাওয়ায় সুজিত আপত্তি করেননি। 

আরও পড়ুন-'বাংলা গানকে আরও ফাটাফাটি করার ভাবনাচিন্তা করছি!' অ্যালবাম প্রকাশ 'গায়িকা' Mamata-র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

          

 

.