Mamata Blocks Dhankhar: 'আমার ইরিটেশন হত', টুইটারে ধনখড়কে ব্লক করলেন মমতা

Mamata Banerjee Blocks Jagdeep Dhankhar: "গত এক-দেড় বছর ধরে সহ্য করে যাচ্ছি।"

Updated By: Jan 31, 2022, 05:30 PM IST
Mamata Blocks Dhankhar: 'আমার ইরিটেশন হত', টুইটারে ধনখড়কে ব্লক করলেন মমতা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : রাজ্য-রাজ্যপাল সংঘাতে নয়া মাত্রা। টুইটারে (Twitter) জগদীপ ধনখড়কে (Jagdeep Dhankhar) ব্লক করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)। আজ নবান্নে সাংবাদিক বৈঠকে নিজেই একথা জানান মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রী জানান, তিনি বাধ্য হয়েছেন একাজ করতে। এর জন্য আগাম ক্ষমাও চেয়ে নেন তিনি। যার জবাবে আবার পাল্টা টুইট করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়ও।

প্রসঙ্গত, রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Jagdeep Dhankhar) সঙ্গে তৃণমূল সরকারের সংঘাত সুবিদিত। উভয়পক্ষের মধ্যেই একের পর এক ইস্যুতে টুইট যুদ্ধ চলতে থাকে। এদিন মুখ্যমন্ত্রী নবান্নে সাংবাদিক বৈঠকে স্কুল-কলেজ ঘোষণার সঙ্গেই জানান যে, তিনি রাজ্যপাল জগদীপ ধনখড়কে টুইটারে ব্লক করে দিয়েছেন। মুখ্যমন্ত্রী (Mamata Banerjee) বলেন, "আমি বাধ্য হয়েছি আজ আমার টুইট অ্যাকাউন্ট থেকে ওনাকে ব্লক করে দিতে। কারণ প্রতিদিন আমার ইরিটেশন হত ওনার টুইটগুলো দেখে।" 

তোপ দাগেন, রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar) প্রতিদিন টুইট করে কখনও তাঁকে, কখনও রাজ্য সরকারের আমলাদের অগণন্ত্রীয়, অসৌজন্যমূলক ভাষায় নির্দেশ দিতেন। বলেন, "আমরা নির্বাচিত সরকার হয়েও যেন বন্ডেড লেবার।" এদিকে রাজ্যপাল জগদীপ ধনখড় একটিও নির্বাচনও না জিতে শুধুমাত্র মনোনীত হয়ে সবার মাথার উপর 'সুপার পাহারাদার' হয়ে গিয়েছেন বলেও কটাক্ষ করেন তিনি। মুখ্যমন্ত্রীর (Mamata Banerjee) অভিযোগ, প্রতিদিন অফিসারদের ডেকে পাঠিয়ে ভয় দেখানো হচ্ছে। এদিকে কোনও ফাইল ছাড়ছেন না। বহু ফাইল আটকে রয়েছে। সব ফাইল ফেলে রেখে দিয়েছেন। দেখা করে, কথা বলেও কোনও লাভ হয়নি।

মুখ্যমন্ত্রী বলেন, "গত এক-দেড় বছর ধরে সহ্য করে যাচ্ছি।" এপ্রসঙ্গে বাম জমানার উদাহরণ টানেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। বলেন, "বাম জমানায় জ্যোতি বসুর সময় তখন রাজ্যপাল ছিলেন ধর্মবীর। তখন তিনি কিছু ফাইলে সই করেননি। তা নিয়ে আন্দোলন হয়েছিল। শেষমেশ তাঁকে সরে যেতে হয়েছিল।" প্রসঙ্গত, গণতন্ত্র বাঁচাতে এদিন রাজ্যপাল জগদীপ ধনখড়কে সরানোর জন্য সরাসরি রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দকে অনুরোধ করেছেন সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্য়ায়।

আরও পড়ুন, Sudip Bandyopadhyay: 'গণতন্ত্র বাঁচাতে ধনখড়কে সরান', সরাসরি রাষ্ট্রপতিকে অনুরোধ সুদীপের

Mamata On School Open: ৩ ফেব্রুয়ারি থেকে রাজ্যে খুলছে স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়, বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.