"আমার কাছে তালিকা রয়েছে আরও কাকে কাকে গ্রেফতার করা হবে!"

রোজভ্যালি কাণ্ডে তৃণমূল কংগ্রেস সাংসদ তাপস পালকে CBI গ্রেফতার করার প্রতিবাদে কেন্দ্রীয় সরকারকে তীব্র ভাষায় আক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আজ নবান্নে এক সাংবাদিক বৈঠকে তিনি এই বিষয়ে নাম করে বিজেপিকে আক্রমণ করেন তিনি। বলেন, এর পিছনে নির্দিষ্ট উদ্দেশ্য আছে। নোট বাতিলের ব্যর্থতা ঢাকতেই এই কাজ করা হল বলে তিনি বলেন।

Updated By: Dec 30, 2016, 07:34 PM IST
"আমার কাছে তালিকা রয়েছে আরও কাকে কাকে গ্রেফতার করা হবে!"

ওয়েব ডেস্ক : রোজভ্যালি কাণ্ডে তৃণমূল কংগ্রেস সাংসদ তাপস পালকে CBI গ্রেফতার করার প্রতিবাদে কেন্দ্রীয় সরকারকে তীব্র ভাষায় আক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আজ নবান্নে এক সাংবাদিক বৈঠকে তিনি এই বিষয়ে নাম করে বিজেপিকে আক্রমণ করেন তিনি। বলেন, এর পিছনে নির্দিষ্ট উদ্দেশ্য আছে। নোট বাতিলের ব্যর্থতা ঢাকতেই এই কাজ করা হল বলে তিনি বলেন।

মুখ্যমন্ত্রী বলেন, "দেশজুড়ে বিভিন্ন সংস্থার ব্র্যান্ডিং করেন বিনোদন থেকে ক্রীড়া জগতের ব্যক্তিত্বরা। তেমনই রোজভ্যালির ব্র্যান্ডিং করেছিল তাপস পাল। অথচ, তাঁকে গ্রেফতার করা হল। আতঙ্ক ছড়াতেই এই কাজ। এটা ভারতের সংস্কৃতি নয়।" এই বিষয় নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, দেশে সবথেকে বড়় চিটফান্ড দুর্নীতি করছে পার্ল গ্রুপ। আর সেই সংস্থা বিজেপি ঘনিষ্ঠ বলে দাবি মমতার। সেই সঙ্গে এই বিষয়ে সেই পার্ল গ্রুপের সঙ্গে বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় ও রূপা গাঙ্গুলির যোগ নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

মমতার দাবি, "তাপস পাল সহ তাঁর দলের কাকে কাকে গ্রেফতার করা হবে সেই তালিকা আগে থেকেই রয়েছে আমার কাছে। আমি জানি কারা কারা গ্রেফতার হবে। মোট সাত থেকে আট জনের নাম রয়েছে সেই তালিকায়। তার থেকে বড় কথা আমাকে আপনারা গ্রেফতার করুন। কয়েকদিন ছুটি কাটাতে পারব।"

.